শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
লালপুরে মাদক মামলায় এক মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড

লালপুরে মাদক মামলায় এক মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড

ইসাহাক আলী, নাটোর , ২৮ এপ্রিল-নাটোরের লালপুরে এক মাদক মামলায় ইছাহাক (ছিটন) আলী নামের এক মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ডাদেশ দিয়েছে আদালত।

বৃহস্পতিবার বিকালে নাটোরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দীন এই আদেশ দেন। দন্ডপ্রাপ্ত ইসাহাক আলী উপজেলার উধানপাড়া গ্রামের লুৎফর রহমানের ছেলে।

মামলা সুত্রে জানা যায়, মাদক বিরোধী অভিযান কালে গত ২০১৯ সালের ১৫ মার্চ রাতে গোপন সংবাদের ভিত্তিতে লালপুর থানা পুলিশ জানতে পারে যে উপজেলার উধানপাড়া গ্রামের ইছাহাক (ছিটন)আলী তার নিজ বাড়িতে ইয়াবা ব্যবসা করছে। এই সংবাদের ভিত্তিতে এস আই জাহিদ হাসান ও এএসআই মিথুন রহমানের নেতৃত্বে লালপুর থানা পুলিশের একটি দল ইছাহাক (ছিটন)আলীর বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ইছাহাক (ছিটন)আলী পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ তাকে ধরে ফেলে। পরে তার বাড়িতে তল্লাশি করে তার ঘরের মধ্যে তাকের ওপর থেকে ৩৬ টি পলিব্যাগে ৭ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করে। পরে এস আই জাহিদ হাসান বাদি হয়ে লালপুর থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। মামলাটি আদালতে এল স্বাক্ষ্য প্রমান গ্রহণ শেষে অভিযুক্ত ইসাহাক (ছিটন)আলীর বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে উল্লেখিত রায় প্রদান করে আদালত।

৭৬ বার ভিউ হয়েছে
0Shares