মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
পঞ্চগড়ে রেলমন্ত্রীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী সাধারণ সম্পাদকের সংবাদ সম্মেলন

পঞ্চগড়ে রেলমন্ত্রীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী সাধারণ সম্পাদকের সংবাদ সম্মেলন

পঞ্চগড় : পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি ও পঞ্চগড়-২ আসনের সাংসদ রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজনের বিরুদ্ধে সেচ্ছাচারীতার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পঞ্চগড়-১ আসনের ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আনোয়ার সাদাত সম্রাট।
শুক্রবার (২২ডিসেম্বর) দুপুরে পঞ্চগড় প্রেসক্লাব হলরুমে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন তিনি।
সংবাদ সম্মেলনে আনোয়ার সাদাত সম্রাট বলেন, আমি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। অথচ আমাকে না জানিয়ে,গত বুধবার (২০ ডিসেম্বর) দলীয় কার্যালয়ের সামনে আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন আমাকে অব্যাহতি দিয়ে দলের যুগ্ম সাধারণ সম্পাদক আবু সারোয়ার বকুলকে (নির্বাচনকালীন) জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব দিয়েছেন। রেলপথমন্ত্রী অন্য কারো কাছে সাধারণ সম্পাদকের পদ হস্তান্তর করতে পারেন না।
তিনি অভিযোগ করে আরোও বলেন, রেলমন্ত্রী ঢাকায় থাকেন,জেলার সব রকম সাংগঠনিক কার্যক্রম আমি পালন করি। পঞ্চগড়-১ আসনে বিশৃঙ্খলা সৃষ্টির অসৎ উদ্দেশ্যে এমন একটি সিদ্ধান্তের ঘোষণা দিয়েছেন যা মেনে নেয়ার মত না।
গঠনতন্ত্রের বাইরে রেলমন্ত্রী এমন একটি সিদ্ধান্ত নেয়ায় দলের মধ্যে প্রকাশ্যে বিভেদ সৃষ্টি হয়েছে। সংবাদ সম্মেলনে এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পঞ্চগড়-১ আসনের ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আনোয়ার সাদাত সম্রাট ।
এসময় সংবাদ সম্মলনে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিপেন চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, দপ্তর সম্পাদক মাসুদ পারভেজ হিটলার, প্রচার সম্পাদক রবিউল ইসলাম চানু, কৃষি ও সমবায় সম্পাদক সপিয়ার রহমান, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামান, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি মতিয়ার রহমান সহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

২১১ বার ভিউ হয়েছে
0Shares