শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মধুখালীতে বাসের চাপায় ইজি বাইকের দুই যাত্রী নিহত, আহত ১০ 

মধুখালীতে বাসের চাপায় ইজি বাইকের দুই যাত্রী নিহত, আহত ১০ 

শাহজাহান হেলাল মধখালী(ফরিদপুর) প্রতিনিধি ২১ জুন ২০২৪খ্রিঃ শুক্রবার  ঃ ফরিদপুরের মধুখালীতে পূর্বাশা পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৫-০৬১৩)  একটি বাসের ধাক্কায় ইজি বাইকে থাকা দুই যাত্রী মারা গেছেন। ২০ জুলাই দিবাগত রাত সাড়ে ১২টা দিকে মধুখালী বাজারের বালিয়াকান্দি লিঙ্ক রোড (ডিভাইডার) পাট বাজার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরো ১০ জন আহত হয়েছেন। নিহত ও আহতরা সবাই ইজিবাইকের যাত্রী ছিলন।
নিহতরা হলেন বরিশালের বন্দর উপজেলার মৃত ইয়াসিন হাওলাদারের পুত্র মিরাজ হাওলাদার৷ও ঝালকাঠি জেলার নলছিটি থানার মো. মোবারকের পুত্র সুমন।
মধুখালী থানার  অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন জানান পূর্বাশা পরিবহনের একটি বাস চুয়াডাঙ্গা থেকে ঢাকায় যাচ্ছিল। বাসটি রাত সাড়ে ১২টার দিকে ফরিদপুরের মধুখালী বাজার এলাকা পার হওয়ার সময় বালিয়াকান্দি লিংক রোড থেকে মহাসড়কে উঠে আসা একটি ইজিবাইককে রং সাইডে গিয়ে ধাক্কা দেয়। এতে ইজিবাইকে থাকা দুই যাত্রী নিহত হন।  আহত অবস্থায় ১০ জনকে উদ্ধার করে তাৎক্ষণিক হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে বলে জানান তিনি।
তিনি আরো জানান এ ঘটনায় ওই পরিবহন ও  চালককে আটক করা হয়েছে।  আটক চালকের নাম সুব্রত দাস ওরফে নেপাল দাস। সে ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার কবিরপুর গ্রামের সুকুমার দাসের পুত্র। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
১৪ বার ভিউ হয়েছে
0Shares