মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
মধুখালীতে দুলাভাইকে কুপিয়ে হত্যা 

মধুখালীতে দুলাভাইকে কুপিয়ে হত্যা 

শাহজাহান হেলাল  , মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি ২২ মার্চ  ২০২৪খ্রিঃ শুক্রবার : ফরিদপুরের মধুখালীতে ধারালো অস্ত্র দিয়ে শ্বশুর বাড়ীর লোকজনের হাতে কুপিয়ে জামাইকে হত্যা, নিহত ব্যক্তির নাম নিজাম উদ্দিন (৩৫)। সে উপজেলার রায়পুর ইউনিয়নের হাটঘাটা গ্রামের মানিক শেখের ছেলে।
স্থানীয় ও পারিবারিক সুত্রে  যায় বৃহস্পতিবার রাত আনুমানিক ১ টায় নিজাম উদ্দিনের শ্বশুর বাড়ি থেকে তার শ্যালকসহ বেশ কয়েকজন নিজামের ঘরে ঢুকে তার স্ত্রীকে ঘর থেকে বের করে দেয় এবং নিজাম উদ্দিনকে ধারলো অস্ত্র  দিয়ে কুপিয়ে যখন করে পালিয়ে যায়।
নিহত নিজাম উদ্দিনের ছোট ভাই আজিম উদ্দিন বলেন, আমার বড় ভাইকে তার শ্যালক আশারুল, ইলিয়াস, মামুন, হারুনসহ বেশ কয়েকজন মধ্যরাতে ঘরে ঢুকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে।  আমার ভাই নিজাম উদ্দিন তার শালিকা’কে নিয়ে ঝামেলা ছিলো শালিকাকে নিয়ে বেড়াতে যায় আমার ভাই তারপর তাকে নিয়ে রাতে আমাদের বাড়িতে চলে আসে এই খবর পেয়ে আমার ভাইয়ের শ্বশুর বাড়ি থেকে লোকজন  শালিকাকে নিতে এসে ঘরে ঢুকে আমার ভাইকে কুপিয়ে হত্যা করে। আমি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।
নিহত নিজাম উদ্দিনের শরীরে একাধিক জখমের চিহ্ন রয়েছে।তার শ্বশুর বাড়ি উপজেলার রায়পুর ইউনিয়নের দীঘলিয়া গ্রামে। রাতে আশঙ্কাজনক অবস্থায় নিজাম উদ্দিনকে ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেবার পথে মারা যান তিনি।
সকালে হত্যার সংবাদ পেয়ে মধুখালী থানা পুলিশ আসে  পরে সিআইডির ক্রাইম সিন ইউনিট এসে লাশের সুরতহাল করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
এই বিষয়ে মধুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন বলেন,  সকালে তথ্য পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠাই এখনও পর্যন্ত কেউ অভিযোগ দেইনি অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
৪৭ বার ভিউ হয়েছে
0Shares