বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরে গ্রেপ্তার সেই পরাজিত চেয়ারম্যান প্রার্থী জামিনে মুক্ত ‌‌

নাটোরে গ্রেপ্তার সেই পরাজিত চেয়ারম্যান প্রার্থী জামিনে মুক্ত ‌‌

নাটোর প্রতিনিধি  ; নাটোর সদর উপজেলা পরিষদের নির্বাচন পরবর্তী সহিংসতায় বিজয়ী প্রার্থী সমর্থককে তুলে নিয়ে মারধরের অভিযোগে গ্রেপ্তার পরাজিত প্রার্থী জামিল হোসেন মিলন ও তার গাড়ি চালক আবুল বাশার কে জামিন দিয়েছে আদালত।
শুক্রবার(১০ এপ্রিল) বিকালে পুলিশ গ্রেপ্তারকৃত পরাজিত চেয়ারম্যান প্রার্থী জামিল হোসেন মিলন ও তার গাড়ি চালক বাশারকে নাটোরের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শানু আকন্দের আদালতে সোপর্দ করেন।এ সময় আসামি পক্ষের আইনজীবী জামিনের আবেদন করলে বিচারক শুনানী শেষে  মিলন ও তার গাড়ি চালক বাশারের জামিন মঞ্জুর করেন।
আদালতের জিআরও (পুলিশ পরিদর্শক) খাদেমুল ইসলাম গ্রেপ্তারকৃতদের জামিন মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেন।
এ আগে গতকাল বৃহস্পতিবার (৯ মে) রাত ৯টার দিকে পরাজিত চেয়ারম্যান প্রার্থী জামিল হোসেন মিলনের সমর্থকরা বিজয়ী প্রার্থী শরিফুল ইসলাম রমজানের সমর্থক রুবেল ইসলামকে বাড়ি থেকে তুলে মিলনের চেম্বারে নিয়ে যায়। সেখানে ব্যাপক মারধর করা হয় রুবেলকে। এ সময় হাত-পা ও মাথায় গুরুতর জখম করা হয়।পরে নাটোর ডিবি ও সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিলনের চেম্বার থেকে রুবেল ইসলামকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ প্রথমে মিলনের গাড়িচালক বাশারকে আটক করে। পরে রাতেই অভিযান চালিয়ে মিলনকে সদর থানায় নেওয়া হয়।
এদিকে মামলার এজাহারে ভুক্তভোগী রুবেল অপর পরাজিত প্রার্থী রিয়াজুল ইসলামের সমর্থক হিসেবে উল্লেখ থাকলেও রিয়াজুল ইসলাম মাসুম বলেন, মারধরের শিকার ব্যক্তি আমার সমর্থক না, সে শরিফুল ইসলাম রমজানের সমর্থক।
বিজয়ী প্রার্থী শরিফুল ইসলাম রমজান বলেন, একজন প্রার্থী কর্তৃক নির্বাচন পরবর্তী এ রকম সহিংসতা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। আমার সমর্থককে তুলে নিয়ে গিয়ে মারধর করেছে। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় দোষীদের যথোপযুক্ত বিচারের দাবি জানাচ্ছি।#
৩৩ বার ভিউ হয়েছে
0Shares