বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বিএনপি দেশের উন্নয়নে বাধাগ্রস্ত করতে চায়  – আইসিটি প্রতিমন্ত্রী পলক

বিএনপি দেশের উন্নয়নে বাধাগ্রস্ত করতে চায়  – আইসিটি প্রতিমন্ত্রী পলক

ইসাহাক আলী, নাটোর, ২৭ জুলাই- তথ্য ও যোaগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বিএনপি অপপ্রচার করে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে চায়।  বিএনপি-জামায়াত বাংলাদেশকে মৃত্যুপুরীতে নিয়ে গিয়েছিল। দেশ বিরোধী পাকিস্তানের এজেন্ট জামায়াত-বিএনপির এজেন্টরা যে অপপ্রচার করছে তা দমন করতে হবে।  জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। যতদিন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন ততক্ষণ পর্যন্ত বাংলার মানুষের চিন্তা নাই।  আর বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রুপান্তর করে প্রযুক্তিতে সমৃদ্ধ করেছেন সজীব ওয়াজেদ জয়। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে স্বেচ্ছাসেবকলীগকে সোচ্চার হতে হবে।

তিনি আজ বুধবার সকালে সিংড়া উপজেলা পরিষদ হলরুমে উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এর জন্মদিন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন প্রতিমন্ত্রী পলক।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. হাসান ইমাম ও পৌর সভাপতি মোঃ সৌরভ হোসেন সুজা’র সভাপতিত্বে এবং উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ মহন আলী ও পৌর সাধারণ সম্পাদক মাসুম রাব্বি’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি এড. ওহিদুর রহমান শেখ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি সুব্রত সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হোসেন রানা সহ নেতৃবৃন্দ।

৩০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS