বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বগুড়ায় তিন এমপিকে ফুলেল শুভেচ্ছা জানালেন পুনরায় নির্বাচিত কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজ

বগুড়ায় তিন এমপিকে ফুলেল শুভেচ্ছা জানালেন পুনরায় নির্বাচিত কাহালু উপজেলা চেয়ারম্যান সুরুজ

মোঃ হারুন অর রশিদ স্টাফ রিপোর্টার।।

বগুড়ার কাহালু উপজেলা নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ দ্বিতীয় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হওয়ায়। বগুড়ায় তিন সংসদ সদস্যকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
নব-নির্বাচিত কাহালু উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ যাদের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান তারা হলেন শেরপুর-ধুনট এলাকার সংসদ সদস্য ও বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. মজিবর রহমান মজনু, বগুড়া সদর আসনের সংসদ সদস্য ও বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. রাগিবুল আহসান রিপু ও কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য এ কে এম রেজাউল করিম তানসেন।
এ সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ, আওয়ামীলীগনেতা ও জামগ্রাম ইউ পি চেয়ারম্যান প্রভাষক মো. মনোয়ার হোসেন খোকন, আওয়ামীলীগনেতা ও নারহট্র ইউ পি চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রহিম প্রামানিক, আওয়ামীলীগনেতা ও পাইকড় ইউ পি চেয়ারম্যান মো. মিটু চৌধুরী সহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। এছাড়াও নব-নির্বাচিত কাহালু উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আছমা বেগম ও পুরুষ ভাইস চেয়ারম্যান প্রভাষক আব্দুল্লাহ আল মাসুদ সুমন উপস্থিত ছিলেন।

১১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS