মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">দুপচাঁচিয়া উপজেলা পিএফজি কমিটির সভা অনুষ্ঠিত।।</span> <span class="entry-subtitle">কক্সবাজারে ৩দিনের ট্রেনিং এ অংশগ্রহণের সিদ্ধান্ত । </span>

দুপচাঁচিয়া উপজেলা পিএফজি কমিটির সভা অনুষ্ঠিত।। কক্সবাজারে ৩দিনের ট্রেনিং এ অংশগ্রহণের সিদ্ধান্ত ।

মোসাব্বর হাসান মুসা বগুড়া অফিসঃ

দুপচাঁচিয়া উপজেলা পিএফজি কমিটির এক সভা বিকেল ৩টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের তৃতীয় তলায় বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ আব্দুল মজিদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় বক্তব্য রাখেন পিএফজি কমিটির উপদেষ্টা ও দুপচাঁচিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি  মোঃ আমিনুর রহমান। দুপচাঁচিয়া পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক। জাসদ দুপচাঁচিয়া উপজেলা কমিটির সভাপতি মোহাম্মদ আব্দুল মালেক সরকার।দুপচাঁচিয়া উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি  মোঃ আব্দুল হামিদ। উক্ত সভায় সমন্বয়কারী পিএফজি দুপচাঁচিয়া কমিটির মোছাব্বর হাসান মুসা স্বাগত বক্তব্য ও ট্রেনিং প্ল্যানিং এর তারিখ উপস্থাপন করেন।

পিএফজির এম্বাসিডর জাসদের সহ সভাপতি নূর মোহাম্মদ ও বিএনপি যুবদলে নেতা জাহিদুল ইসলাম চুম্বুক। এনামুল হক টি রানা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজশাহী মিটিং এ থাকার জন্য সন্ধায় এসে সিদ্ধান্তের সাথে একমতপোষন করেন।

অন্যান্য সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আক্কাস আলী। কাউন্সিলর ইউনুস আলী মহলদার মানিক। পিএসজির সদস্য আনোয়ারুল আজাদ লিটন।
প্রভাষক আব্দুস সালাম। আব্দুল হামিদ। মোকসেদ আলী বাবু। আলাউদ্দিন ফকির। মমতাজ মহল। উপদেষ্টা শুভ্রা রানী চক্রবর্তী। হাসনাহেনা। রুকসানা আক্তার।সেলিনা বেগম। মুঞ্জারিন আক্তার। নুপুর রাণী মালাকার। বিএনপি’র সখিনা বেগম।মনিকা আক্তার মালা। জাকারিয়া হাসান।আব্দুস সালাম মীরসহ প্রমুখ।

 উক্ত মতবিনিময় সভায় সর্বসম্মতি ক্রমে পিএফজি দুপচাঁচিয়া উপজেলা কমিটির আগামী ফেব্রুয়ারি মাসের ৫ তারিখ থেকে ৭ তারিখ পর্যন্ত ৩০ জনের কক্সবাজারে ট্রেনিং এ অংশগ্রহনের জন্য গুরত্বপূণ বিষয়ে সিদ্ধান্ত গৃহিত হয়েছে।সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় যে পিএসজির অনুমোদিত তালিকা থেকে ৩০ জনের নাম উল্লেখ্য করে তাদের কে উপস্থিত নিশ্চিতকরণের জন্য কো-অর্ডিনেটর  মোসাব্বর হাসান মুসাকে অনুরোধ জানান।

কক্সবাজার যাতায়াত বিষয়ের ৪ সদস্যের  এক উপ-কমিটি গঠিত হয়। কমিটির আহ্বায়ক হলেন বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আব্দুল মজিদ। আনোয়ারুল আজাদ লিটন সদস্য। মোহাম্মদ আব্দুল হামিদ সদস্য। পিএফজির সমন্বয়কারি মোসাব্বর হাসান মুসা সদস্য সচিব। ২৪ জানুয়ারি ২০২৪ ইং তারিখের মধ্যে কক্সবাজার যাবার কোচ ভাড়া বাবদ ২০০০ টাকা করে জনপ্রতি জমা প্রদানের জন্য সকলকে অনুরোধ করা হয়।

১৬৬ বার ভিউ হয়েছে
0Shares