শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
মহান মে দিবস ২০২৪ উদযাপিত।। বগুড়ার দুপচাঁচিয়ায় বগুড়া জেলা গৃহ নির্মাণ শ্রমিক পরিষদ এর মে দিবস উদযাপন।

মহান মে দিবস ২০২৪ উদযাপিত।। বগুড়ার দুপচাঁচিয়ায় বগুড়া জেলা গৃহ নির্মাণ শ্রমিক পরিষদ এর মে দিবস উদযাপন।

মোসাব্বর হাসান মুসা বগুড়া অফিসঃ
দুপচাঁচিয়া গৃহ নির্মাণ কল্যাণ উপ পরিষদ আয়োজিত বগুড়া জেলা গৃহ নির্মাণ শ্রমিক পরিষদের মহান মে দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে সকাল ১১ টায় এক রেলি দুপচাঁচিয়া উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

বাংলাদেশ সংযুক্ত শ্রমিক ফেডারেশন নির্মাণ শ্রমিক ফেডারেশনের অন্তর্ভুক্ত জেলা গৃহ নির্মাণ শ্রমিক পরিষদ রেজিন নং ৮৫২ এই মহান মে দিবস উদযাপনের রেলির আয়োজন করে র‍্যালিতে নেতৃত্ব দেন বগুড়া ৩ আদমদিঘি দুপচাঁচিয়া নির্বাচনী এলাকা ৩৮ মাননীয় সংসদ সদস্য খাঁন মোহাম্মদ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি তার মুল্যবান বক্তব্য রাখেন।

বিশেষ অতিথি ছিলেন দুপচাঁচিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুর রহমান। সাধারণ সম্পাদক এমদাদুল হক। সহ-সভাপতি এস এম কায়কোবাদ। থানার অফিসার ইনচার্জ ওসি তদন্ত আব্দুর রশিদ সরকার।

উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান পদপ্রাথী আহমেদুর রহমান বিপ্লব।

আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন জেলা গৃহনির্মাণ শ্রমিক পরিষদের সভাপতি আলমগীর হোসেন আলম।

বগুড়া জেলা গৃহ নির্মাণ শ্রমিক পরিষদের উপদেষ্টা নাইমুল হাসান রিপু। সিনিয়র সহ-সাধারণ সম্পাদক আনিসার রহমান রতন। সহ প্রচার সম্পাদক ফারুক আহমেদ।

দুপচাঁচিয়া উপজেলা গৃহ নির্মাণ শ্রমিক পরিষদের আহবায়ক দেওয়ান মোহাম্মদ জালাল উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন দুপচাচিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল হোসেন মহালদার। দুপচাঁচিয়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আমিনুর মহলদার।

এ সময় শ্রমিক নেতা শফিকুল ইসলাম।  মনসুর আলী। মিজানুর রহমান। মেহের আলীসহ প্রমুুখ শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে অসহায় শ্রমিকদের মধ্যে নগদ টাকার ও অনুদানের চেক বিতরণ করেন মাননীয় সংসদ সদস্য খান মোঃ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন।তিনি তার বক্তব্যে বলেন শ্রমিকদের সব ধরনের সহযোগিতা করা হবে।  শ্রমিক সংগঠনের বসার অফিসের ব্যবস্থা করা হবে।

সংসদে তিনি তার বক্তব্যে সকল শ্রমিক যাতে ন্যায্য অধিকার পায় ও তাদের উন্নয়নে  সব ধরনের সহযোগিতা করা হবে বলে আম্বাস প্রদান করেন।

১৫৫ বার ভিউ হয়েছে
0Shares