মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বগুড়া শাহজাহানপুর থানায় হামলাকারী নুরুজ্জামান বাহিনীর ৬ দিনের রিমান্ড মঞ্জুর।।

বগুড়া শাহজাহানপুর থানায় হামলাকারী নুরুজ্জামান বাহিনীর ৬ দিনের রিমান্ড মঞ্জুর।।

ইনফিনেট প্রদিনিধিঃ

বগুড়া শাহজাহানপুর থানায় হামলাকারী নুরুজ্জামান বাহিনীর ৬ দিনের রিমান্ড মঞ্জুর
শাজাহানপুরে থানায় হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা ও পুলিশের ওপর হামলার ঘটনায় পৃথক ২টি মামলায় মাঝিরা ইউপি চেয়ারম্যান ও স্বেচ্ছাসেবক লীগের সদ্য পদ হারানো সাধারণ সম্পাদক নুরুজ্জামান ওরফে ঠ্যাংকাটা নুরুকে ছয় দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।
আজ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এই আদেশ দেন। একই সঙ্গে থানায় হামলা চালানোর ঘটনায় গ্রেফতার বাকি ৮ আসামিকে ৮ দিনের রিমান্ড দেওয়া হয়েছে।
মঙ্গলবার (১৬ এপ্রিল) রিমান্ড আবেদনের শুনানি শেষে আদালত এ আদেশ দেন।
বগুড়া জেলা গোয়েন্দা বিভাগের ইনচার্জ মুস্তাফিজ হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, থানায় হামলার ঘটনায় ঠ্যাংকাটা নুরুসহ সাদ্দাম হোসেন রবিন, রমজান আলী, সাইদুর রহমান খোকন ওরফে চাঁন্দে খোকন, বোরহান উদ্দিন পরকিয়া বোরহান, সেরাজুল ইসলাম, আমিনুল ইসলাম, মো. মিতুল এবং ওয়াবুজ্জামান নাঈম তিন দিনের রিমান্ড এবং অস্ত্র মামলায় নুরুর আরও ৩ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।
উল্লেখ্য, গত ৭ এপ্রিল রাতে গোপন সংবাদের ভিত্তিতে আনুমানিক রাত ৯ টাশ আড়িয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে মদ্যপ অবস্থায় মাদক ও দুটি বার্মিজ চাকুসহ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিঠুনকে গ্রেপ্তার করে থানা পুলিশ। ঘটনার দিন রাত ১০টার দিকে মাঝিড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক নুরুজ্জামান ওরফে ঠ্যাংকাটা নুরু অর্ধশতাধিক মোটরসাইকেলের বহর নিয়ে থানায় প্রবেশ করে আসামি মিঠুন মিয়াকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।
এ সময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলামকে ধাক্কা দেয় এবং অপর পুলিশ সদস্যদের ওপর অতর্কিত হামলা চালিয়ে পালিয়ে যায়। মারধরে অন্তত পাঁচজন পুলিশ সদস্য আহত হয়।
পরবর্তীতে ঠ্যাংকাটা নুরুর নেতৃত্বে প্রায় ২ শতাধিক সন্ত্রাসী সংঘবদ্ধ হয়ে ঢাকা-বগুড়া মহাসড়ক অবরোধের চেষ্টা করে। এ সময় জেলা পুলিশ, র‍্যাব ও ডিবির সদস্যরা ঠ্যাংকাটা নুরুসহ তার সন্ত্রাসী বাহিনীর শীর্ষস্থানীয় ৯ জন সন্ত্রাসী কে গ্রেফতার করে। এ সময় অভিযান পরিচালনা করে নুরুর বাড়ি থেকে ৭ রাউন্ড গুলিসহ একটি পিস্তল এবং নুরুর ম্যানেজার নাজমুলের বাড়ি থেকে ৮ রাউন্ড গুলিসহ আরও একটি পিস্তল উদ্ধার করা হয়। এ ছাড়াও ৩৬টি মোটর সাইকেল জব্দ করা হয়।

২৮ বার ভিউ হয়েছে
0Shares