শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বাংলাদেশে আর কখনো তত্ত¡াবধায়ক সরকার হবে না —তোফায়েল আহমেদ

বাংলাদেশে আর কখনো তত্ত¡াবধায়ক সরকার হবে না —তোফায়েল আহমেদ

ভোলা প্রতিনিধিঃ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী, ভোলা-১ অঅসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বাংলাদেশে আর কখনো তত্ত¡াবধায়ক সরকার গঠিত হবে না।

শনিবার (৪ ফেব্রয়ারী) ভোলায় নিজের নির্বাচনী এলাকার-কাচিয়া, পূর্ব ইলিশা ও রাজাপুর ইউনিয়নে পথসভায় বক্তৃতাকালে তোফায়েল এসব কথা বলেন।

আওয়ামী লীগের বর্ষীয়ান এ নেতা বলেন, ‘বিএনপি নতুন করে রাজপথে নেমেছে ১০ দফা দাবিতে। তারা আগামী নির্বাচন তত্ত¡াবধায়ক সরকারের আধীনে চায়। আমি স্পষ্ট বলে দিতে চাই, বাংলাদেশে আর কখনো তত্ত¡াবধায়ক সরকার হবে না। বর্তমান ক্ষমতাসীন দলের অধীনে নির্বাচন হবে সংবিধান অনুসারে। বিএনপি যে অবাস্তব দাবী করে তার কোনো মূল্য নেই।

ভোলার এ সংসদ সদস্য সেখানকার বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, ভোলায় পর্যাপ্ত গ্যাস রয়েছে, যা সারাদেশে সরবরাহের পাশাপাশি ভোলায় শিল্পকারখানা গড়ে তোলা হবে। ভোলা ও বরিশালের মধ্যে সেতু নির্মিত হবে। এ জেলা হবে অন্যতম একটি বৃহৎ অর্থনৈতিক জোন।

নির্বাচনী এলাকার উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন, মতবিনিময় ও পথসভায় তোফায়েল আহমেদের সঙ্গে ছিলেন ভোলা জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মমিন টুলু, সদর উপজেলার সভাপতি মোশারেফ হোসেনসহ দলীয় নেতা-কর্মীরা।

৭৫ বার ভিউ হয়েছে
0Shares