শনিবার- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরে পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল দুই বোনের

নাটোরে পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল দুই বোনের

 নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় পুকুরের পানিতে ডুবে মামাতো ফুফাতো দুই বোনের মৃত্যু হয়েছে। শনিবার দুপুরের  দিকে সিংড়া উপজেলার লালোর ইউনিয়নের ঢাকঢোর ডাঙ্গাপাড়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন—ঢাকঢোর ডাঙ্গাপাড়া গ্রামের ফারুক হোসেনের মেয়ে ফারিয়া আক্তার(৭) এবং ঈদ উপলক্ষে নানার বাড়িতে বেড়াতে আসা নাটোর শহরের তেবাড়িয়া এলাকার সৌদি প্রবাসী রায়হান হোসেনের মেয়ে ফাতেমা(৭)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঈদ উপলক্ষ্যে মায়ের সাথে নানীর বাড়িতে বেড়াতে যায় ফাতেমা। দুপুরে ফাতেমা তার মামাতো বোন ফারিয়ার সাথে বাড়ির পাশেই খেলা করছিল। খেলা শেষে সকলের অগোচরে এক সময় তারা বাড়ির পাশের একটি পুকুরের গোসল করতে যায়। দীর্ঘ সময় শিশুদের কোনো সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজন তাদের খোঁজাখুজি শুরু করে।
খোঁজাখুঁজির এক পর্যায়ে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা পুকুরে তাদের মরদেহ ভেসে উঠতে দেখে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। এরপর‌ সেখান থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন।
সিংড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, পুকুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরিবারের পক্ষ থেকে কারো কোনো অভিযোগ পাওয়া যায়নি। পরে পরিবারের সদস্যরা বিনা ময়নাতদন্তের জন্য আবেদন জানালে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দুটি দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
৬৮ বার ভিউ হয়েছে
0Shares