বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরে সন্ত্রাসী হামলায় যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

নাটোরে সন্ত্রাসী হামলায় যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

নাটোর প্রতিনিধি : নাটোরের শহরের কান্দিভিটুয়া এলাকায় রেজিষ্টার অফিস চত্বরে জেলা ট্রাক ট্যাংকলড়ি ও কার্ভাড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক এবং পৌর যুবলীগ নেতা নাজমুল শেখ বাপ্পি(৩৫) কে কুপিয়ে মারাত্মক আহত করেছে দূর্বত্তরা। আহত বাপ্পী শহরের কান্দিভিটুয়া মহল্লার আব্দুল কুদ্দুসের ছেলে। সোমবার সন্ধ্যা ৭ টার দিকে এ ঘটনা ঘটে ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সন্ধ্যায় যুবলীগ নেতা নাজমুল শেখ বাপ্পি সদর উপজেলা রেজিষ্টার অফিস চত্বরে একাকী দাঁড়িয়েছিল। এসময় একদল দূর্বত্ত তাকে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবণতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তবে ঘটনার প্রকৃত কারণ জানা যায়নি।

নাটোর আধুনিক সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান, “আহত অবস্থায় বাপ্পীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে”।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসিম আহম্মেদ বলেন, “সন্ত্রাসী হামলার খবর পেয়ে আমরা খুব দ্রুত ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছি। বিষয়টির তদন্ত চলছে। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত কেউ কোনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলেই তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে”

১৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS