শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোর শহরের বড় হরিশপুরে দাঁড়িয়ে থাকা ৩টি বাসে আগুন

নাটোর শহরের বড় হরিশপুরে দাঁড়িয়ে থাকা ৩টি বাসে আগুন

নাটোর প্রতিনিধি : নাটোর শহরের বড়হরিশপুর এলাকায় ভিআইপি হোটেলের সামনে দাঁড়িয়ে থাকা ৩ টি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রোববার রাত সাড়ে দশটার দিকে শহরের বড়হরিশপুর এলাকায় এই অগ্নি সংযোগের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভিআইপি হোটেলের পাশে রাখা সামি জনি পরিবহনের ২টি এবং রাজকীয় পরিবহনের একটি বাস দুটিতে আগুন দেয় দুর্বৃত্তরা। এসময় বাস ৩টিতে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয় স্থানীয়রা। পরে নাটোর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে প্রায় একঘন্টার চেষ্টায় রাতে সাড়ে ১১টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। তার আগেই দুটি বাস সম্পূর্ণ ও একটি বাস আংশিক পুড়ে যায়। ফায়ার সার্ভিসের সদস্যরা প্রচেষ্টা চালিয়ে আশে পাশে থাকা অন্য বাস গুলোতে আগুন ছড়িয়ে পড়ার আগেই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাছিম আহম্মেদ জানান, পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, নাশকতার উদ্দেশ্যে সড়কের পাশে থেমে থাকা বাস দুটিতে আগুণ দেয়া হয়েছে। এবিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

ঘটনার পরপরই খবর পেয়ে নাটোর সদরের এমপি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম শিমুল ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান ঘটনা স্থলে ছুটে যান।

৯১ বার ভিউ হয়েছে
0Shares