মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
দেবীগঞ্জে খুন হলেন প্রেমিকের হাতে প্রেমিকা

দেবীগঞ্জে খুন হলেন প্রেমিকের হাতে প্রেমিকা

পঞ্চগড় : পঞ্চগড়ের দেবীগঞ্জে পরকীয়া প্রেমের প্রেমিকের হাতে শাহনাজ পারভীন (২৫) নামে এক নারী খুন হয়েছে। বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকালে দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের মতিয়ারপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।
নিহত শহনাজ পরভীন একই এলাকার আব্দুল মজিদের স্ত্রী। তাদের ৬ বছরের একটি মেয়ে ও একটি ৪ মাস বয়সী ছেলে সন্তান রয়েছে।
স্থানীরা জানায়, দীর্ঘদিন ধরে শাহনাজের স্বামী আব্দুল মজিদ গার্মেন্টসসহ বিভিন্ন স্থানে কাজ করার সুবাদে ঢাকায় থাকতো। দুই বছর আগে প্রতিবেশী আইনুলের ছেলে রাজুর (২৭) সাথে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে শাহনাজ পারভীন।এক সময় কোন এক কারণে তাদের পরকীয়া প্রেম ভেঙ্গে যায়।
এদিকে ঈদের দিন বৃহস্পতিবার(১১এপ্রিল) সকালে স্বামীসহ পরিবারের অন্য সদস্যরা ঈদের নামাজ পড়তে ঈদগাহে গেলে আগে থেকে ক্ষিপ্ত হয়ে উৎপেতে থাকা রাজু তার বাড়িতে যায়।
এর মাঝে শাহনাজারের বড় মেয়ের সামনে শয়ন ঘরে প্রবেশ করে ধারালো দেশী অস্ত্র (ছুরি) দিয়ে আঘাত করার পর গলা কেটে দিয়ে পালিয়ে যায় রাজু। এসময় শিশুটির কান্না ও চিৎকারে স্থানিয়রা এগিয়ে গিয়ে শাহনাজের গলাকাটা মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশ ও ইউনিয়ন পরিষদে খবর দেয়।
এবিষয়ে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম সংবাদ প্রতিক্ষনকে জানান, মরদেহের পাশ থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে মরদেহ প্রেরণ করা হয়েছে। পলাকত রাজুকে গ্রেফতারের চেষ্টা চলছে একই সাথে আইনগত বিষয় প্রক্রিয়াধীন রয়েছে ।

৬২ বার ভিউ হয়েছে
0Shares