সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পঞ্চগড়ে পর পুরুষের সাথে অনৈতিক কর্মকান্ডে গৃহবধূসহ যুবক আটক

পঞ্চগড়ে পর পুরুষের সাথে অনৈতিক কর্মকান্ডে গৃহবধূসহ যুবক আটক

পঞ্চগড় : পঞ্চগড় সদর উপজেলায় পরকিয়ায় লিপ্ত হয়ে রাতের আঁধারে পর পুরুষের সাথে অনৈতিক কর্মকান্ডে যুক্ত থাকার অভিযোগ উঠেছে এক গৃহবধূর বিরুদ্ধে।
এ ঘটনায় ওই গৃহবধূর শ্বশুর মিয়াজ উদ্দীন রোববার ২৮ মে দুপুরে বাদী হয়ে পঞ্চগড় সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
শনিবার (২৭ মে) গভির রাতে পঞ্চগড় সদর উপজেলার টুনিরহাট বোয়ালমারী গ্রামে এ ঘটনাটি ঘটে। এদিকে ঘটনার পর ওই গৃহবধূসহ জুয়েল ইসলাম (২৬) নামে এক যুবককে থানা হেফাযতে নিয়েছে পুলিশ।
আটক জুয়েল পঞ্চগড়ের বোদা উপজেলার মৌলভীপাড়া গ্রামের নুর উদ্দীনের ছেলে।
অভিযোগে জানা যায়, গৃহবধূর স্বামী হাবিবুর একজন মাইক্রোবাস চালক। শনিবার সকালে মাইক্রোবাস নিয়ে ঢাকার উদ্দেশ্যে রাওনা হয়। এর মাঝে একই দিন রাতে নিজ শয়ন ঘরে স্বামীর অনুপস্থিতে পরকিয়ায় লিপ্ত হয়ে জুয়েলকে নিয়ে অনৈতিক কাজে যুক্ত হয়।
এদিকে হাবিবুরের ছোট ভাই আরিফ রাতে ঘর থেকে বের হয়ে মোবাইল চালানোর সময় পাশের ঘর থেকে পুরুষের গলার আওয়াজ পায়। ঘরে ঢুকে জুয়েল ও গৃহবধূকে অনৈতিক কাজে দেখতে পেয়ে ঘরের দরজা বন্ধ করে পরিবারের অন্য সদস্যদের ডাক দেয়।
রাতেই স্থানীয় জনপ্রতিনিধিদের খবর দিলে সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জুয়েল ও গৃহবধূকে থানায় নেয়। পরিবারের সামাজিকতা নষ্ট করায় ওই গৃহবধূকে বাড়ির বৌ হিসেবে গ্রহণ করতে অস্বীকৃতি জানিয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করে শ্বশুর মিয়াজ উদ্দীন।
বাদী শ্বশুর মিয়াজ উদ্দীন সংবাদ প্রতিক্ষনকে জানায়, গত কিছু দিন যাবৎ অস্বাভাবিক আচরণ করতে থাকে সে এমন কি বিনা কারণেই পরিবারের সদস্যদের সাথে প্রায় সময় ঝগড়ার ছলে খারাপ আচরণ করে আসছিল। এর মাঝে আমার ছেলের অনুপস্থিতে সে পর পুরুষের সাথে রাত যাপন করে। এতে করে বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে আমাদের মানসম্মানের হানি হয়। সে জন্য পরিবারের সকলের সিদ্ধান্তে ওই মেয়েকে বাড়ির বৌ হিসেবে গ্রহণ করতে অস্বীকৃতি জানিয়ে এবং পরিবারের সকলের নিরাপত্তায় এই অভিযোগ দায়ের করেছি।
পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ভবেশ চন্দ্র পাল সংবাদ প্রতিক্ষনকে জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

১৭২ বার ভিউ হয়েছে
0Shares