শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় দেশীয় অস্ত্রসহ পিতাপুত্র আটক 

কলমাকান্দায় দেশীয় অস্ত্রসহ পিতাপুত্র আটক 

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি:  নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ পিতাপুত্রকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে পাঁচটি রামদা  জব্দ করা হয়েছে। আজ সোমবার দুপুরে তাদেরকে নেত্রকোনা জেলা আদালতে পাঠিয়েছে পুলিশ।

এর আগে গত রোববার মধ্যরাতের দিকে উপজেলার পোগলা ইউনিয়নের রানীগাঁও গ্রামে বিশেষ অভিযানে আটককৃতদের বাড়িতে  অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা  হলো উপজেলার  পোগলা ইউনিয়নের রানীগাঁও গ্রামের  মৃত আব্দুর রহমান মন্ডলের ছেলে সালাম মন্ডল (৫৩) ও তারই পুত্র মো. হেলিম মন্ডল (২৪) ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার  রানীগাঁও গ্রামে বিশেষ অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ সালাম মন্ডল ও মো. হেলিম মন্ডলকে আটক করা হয়।

এবিষয়ে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক দেশীয় অস্ত্রসহ দুইজনের আটকের বিষয়টি স্বীকার করে সাংবাদিকদের বলেন, প্রতিনিয়ত বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করছে পুলিশ। তারই ধারাবাহিকতায় মাদক, অস্ত্র ও অপরাধীদের আটক করা হচ্ছে। আটককৃতদের বিরুদ্ধে দেশীয় অস্ত্র অবৈধভাবে রাখার অপরাধে মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুরে তাদেরকে নেত্রকোনা জেলা আদালতে পাঠানো হয়েছে।

১২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS