শনিবার- ১লা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় অজ্ঞাত এক বৃদ্ধের মরদেহ উদ্ধার

কলমাকান্দায় অজ্ঞাত এক বৃদ্ধের মরদেহ উদ্ধার

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি :  নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় অজ্ঞাত এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ ।আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি)  রাতে কলমাকান্দা উপজেলার কৈলাটি  ইউনিয়নের  শ্যামপুর সেতু  সংলগ্ন সড়কের ওপর এক অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার করে থানা  পুলিশের হেফাজতে নেয়। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে , কলমাকান্দা  উপজেলার কৈলাটি ইউনিয়নের শ্যামপুর গ্রামের লোকজন  চলাফেরা ও অবস্থান করতে দেখেছেন। আজ মঙ্গলবার  বিকালে  শ্যামপুর সেতু সংলগ্ন সড়কের ওপর ওই বৃদ্ধকে মৃত অবস্থায় দেখতে পায়। এলাকাবাসীরা মৃত বৃদ্ধকে চিনেন না। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেন।

কলমাকান্দার সিধলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. এনামুল হক সত্যতা নিশ্চিত করে বলেন , স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সন্ধ্যায় ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাত বৃদ্ধের লাশ পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে । সুরতহাল প্রতিবেদন তৈরি করে  ময়নাতদন্তের জন্য বুধবার (২৫ জানুয়ারি) সকালে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

এবিষয়ে কলমাকান্দার থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম (পিপিএম) জানান, রাতেই  সংবাদ পেয়ে অজ্ঞাত নামা বৃদ্ধের লাশ শনাক্তের জন্য  পিবিআই পুলিশ  ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন । পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

২৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS