শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগ উপজেলা কৃষক লীগের আহবায়ক কমিটি গঠিত

সেনবাগ উপজেলা কৃষক লীগের আহবায়ক কমিটি গঠিত

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি :নোয়াখালীর সেনবাগ উপজেলা কৃষক লীগের আহবায়ক কমিটি গঠিত হয়েছে। এতে আহবায়ক করা হয়েছে ফারুক আহাম্মেদ মিলনকে ও যুগ্ম আহবায়ক মোস্তাক আহমদ বেলাল, সাবেক শ্রমিক নেতা ওলী ভ‚ঁইয়া, আবদুল মান্নান মনু, জসিম উদ্দিন পাটোয়ারী, মোস্তফা কামাল, গোলাম মোস্তফা ও আবুল বাশারকে এবং সদস্য করা হয়েছে ইলিয়াস মেম্বার, গোলাম মহিন উদ্দিন বাহাদুর, নুর আলম জাহাঙ্গীর, মনির হোসেন, সফিকুল ইসলাম মানিক, ওলী উল্লাহ, মোহাম্মদআলী ও খাজা আহমেদ আজিমকে
নোয়াখালী জেলা কৃষক লীগের সভাপতি অধ্যাপক মোঃ এনামুল হক ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোঃ আলমাস খান শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রাম বিভাগীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুল বাহার রানা’র উপস্থিতিতে যৌথ স্বাক্ষরে ১৮ সদস্য বিশিষ্ঠ সেনবাগ উপজেলা কৃষক লীগের আহবায়ক কমিটির অনুমোদন করেন।
শনিবার দুপুরে নোয়াখালী জেলা কৃষক লীগের সভাপতি অধ্যাপক মোঃ এনামুল হক ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোঃ আলমাস খান স্বাক্ষরিত এক পত্রে কমিটি অনুমোদনের বিষযটি নিশ্চিত করা হয়। এতে বলা হয়েছে উক্ত আহবায়ক কমিটি আগামী তিন মাসের মধ্যে ওয়ার্ড ,ইউপি কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে উপজেলা কমিটি গঠন করবে।

বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS