শনিবার- ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সোনাইমুড়ীতে মাটি চাপায় শ্রমিক নিহত

সোনাইমুড়ীতে মাটি চাপায় শ্রমিক নিহত

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ৫নং অম্বরনগর ইউপির অম্বরনগর গ্রামে মাটির নিচে চাপা পড়ে মোঃ আলী হোসেন (৩২)নামের এক শ্রমিকের নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুই শ্রমিক। নিহত মোঃআলী হোসেন উপজেলার ৫নং অম্বরনগর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের অম্বরনগর গ্রামের মৃত কালা মিয়ার ছেলে। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যার অম্বরনগর গ্রামের চৌকিদার বাড়ির সামনে ওই ঘটনাটি ঘটেছে।

পুলিশ জানায়, উপজেলার অম্বরনগর গ্রামের ওসমান আলী চৌকিদার বাড়ির সামনে একটি ব্রীজের কাজ চলছিল। ওই ব্রীজে মাটি কাটার শ্রমিক হিসেবে কাজ করত আলীসহ ৮-‌১০ জন শ্রমিক। গতকাল বৃহস্পতিবার তারা দুপুর ৩টার দিকে মাটি কাটার কাজ শেষে বাড়ি ফিরে যান। এরপর সন্ধ্যার দিকে তারা ব্রিজের নিচ থেকে রডের টুকরো কুড়িয়ে নিতে আসে। ওই সময় উপর থেকে মাটি পড়ে চাপা পড়েন আলী। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে শুক্রবার দুপুরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এর আগে, শুক্রবার বেলা ১১টার দিকে পুলিশকে না জানিয়ে নিহত শ্রমিকের মরদেহ দাফন সম্পন্ন করা হয়। তবে এ ঘটনায় কেউ থানায় কোনো অভিযোগ করেনি।

৫১ বার ভিউ হয়েছে
0Shares