সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা প্রতিনিধি ১৯ ফেব্রয়ারী রোববার: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিযনের বনচাকী গ্রামের মাজাহার খার বাড়ির সামনে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহা সড়কের উপড়ে মিনি কাভার ভ্যানের সাথে সংঘর্ষে মোটরসাইকেল চালক আশরাফুল কাজী (২৩) ঘটনাস্থলে মারা যায়।

মোটরসাইকেলের আরেক আরোহী আলফাডাঙ্গা উপজেলার বেজাডাঙ্গা গ্রামের আইয়ুব আলী (২৬) মারাত্মক আহত হয়। আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে রিফার্ড করা হয়। নিহত আশরাফুল কাজী বোযালমারী উপজেলার শেখর ইউনিয়নের দিঘিরপাড় গ্রামের মৃত রবিউল কাজীর ছেলে।

জানা যায়, রবিবার (১৯ ফেব্রæয়ারি) সকাল ১০ টার দিকে আশরাফুল কাজী মোটরসাইকেল যোগে বোয়ালমারী যাওয়ার সময় বনচাকী মাজাহার খার বাড়ির সামনে মোড় ঘুরতে গিযে নিয়ন্ত্রন হারিয়ে বোয়ালমারী থেকে ভাটিয়াপাড়া গামী (নরসিংদী -ম ১১-০২-২৩ নাম্বরের একটি কাভার ভ্যানের সাথে সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল চালক আশরাফুল কাজী ঘটনাস্থলেই মারা যান। থানা পুলিশ খবর পেযে ঘটনাস্থলে পৌঁছে মোটরসাইকেল ও মিনি কাভার ভ্যান উদ্ধার করে। লাশ থানায় নিযে আসে। থানা অফিসার ইনচার্জ আব্দুল ওহাব বলেন, সড়ক দুর্ঘনায় মোটরসাইকেল ও কাভার ভ্যান জব্দ করা হয়েছে। লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরবর্তী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

৮০ বার ভিউ হয়েছে
0Shares