শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মধুখালীতে ইয়াবাসহ পুলিশের হাতে আটক-৩

মধুখালীতে ইয়াবাসহ পুলিশের হাতে আটক-৩

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা প্রতিনিধি ৩১ জানুয়ারী ২০২৪খ্রিঃ বুধবারঃ ফরিদপুরের মধুখালীতে গোপন সংবাদের ভিত্তিতে ও অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন এর দিক নির্দেশনায় উপজেলার জাহার ইউনিয়নের শীবরামপুর গ্রামে অভিযান চালিয়ে সঞ্জয় সরকারের বাড়ীর এলাকা থেকে ১৫০পিস ইয়াবাসহ পুলিশের হাতে আটক-৩।

মধুখালী থানা সুত্রে জানা যায় ৩০ জানুয়ারী মঙ্গলবার গভীর রাতে এসআই শফিকুল আলম ও এএসই ইসলাম সরদারের নেতৃত্বে এবং সঙ্গীয় ফার্সসহ উপজেলার জাহাপুর ইউনিয়নের শিবরামপুর গ্রামের সঞ্জয় সরকারের বাড়ীর এলাকায় অভিযান পরিচালনা করে ১৫০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন উপজেলার জাহাপুর ইউনিয়নের বকশী চাঁদপুর গ্রামের ছত্তার গাজীর ছেলে মোঃ সোহেল গাজী একই ইউনিয়নের শিবরামপুর গ্রামের সুভাষ সরকারের ছেলে সঞ্জয় সরকার ও ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা উপজেলার কাশিরামপুর গ্রামের আবুল কাশেমের ছেলে সজিব মিয়া।

আসামীদের হেফাজত থেে মাদক বহনে কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার যার নম্বর নারায়নগঞ্জ -ভ- ০১৫৪সহ ১৫০ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করতঃ বিজ্ঞ আদালতে ৩১ জানুয়ারী ২০২৪খ্রিঃ বুধবার সোপর্দ করা হয়েছে।

১৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS