মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
মধুখালীতে দাহমাশি জুট ইন্ডাস্ট্রিজ ঈদ উপহার বিতরণ

মধুখালীতে দাহমাশি জুট ইন্ডাস্ট্রিজ ঈদ উপহার বিতরণ

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা প্রতিনিধি ৮ এপ্রিল ২০২৪খ্রিঃ  মঙ্গলবারঃ ফরিদপুরের মধুখালীতে উপজেলার রাজধরপুর গ্রামে অবস্থিত দাহমাশি জুট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান নোমান চৌধুরীর পিতা মাওলানা হুছাইন আহম্মেদ চৌধুরীর ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে প্রতিষ্ঠানটির কর্মকর্তা, কর্মচারী ও শ্রমিকদের মাঝে পবিত্র ঈদ উপলক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরন এবং  দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৫এপ্রিল শুক্রবার  কোম্পানীর চেয়ারম্যান নোমান চৌধুরীর নিজ বাসভবন রংপুরের মাহিগঞ্জে মরহুমের আত্মার মাগফিরাত কামনা  কোরআনখানী ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

৭ এপ্রিল সোমবার উপজেলার আড়পাড়া ইউনিয়নের রাজধরপুর গ্রামে অবস্তিত দাহমাশি জুট ইন্ডাস্ট্রিজে ১০ কেজী চাল,৩ কেজী পিয়াজ, ৩ কেজী আলু, ১ কেজী ডাল ও দুই লিটার তেলসহ ১হাজার ২৫০জন শ্রমিক কর্মচারী ও মসজিদ মাদ্রাসা এবং স্থানীয় লোকজনের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ কর্যক্রম করেন চেয়ারম্যানের পক্ষ থেকে কোম্পানীর মহা-ব্যবস্থাপক এ্যাডমিন এন্ড অপারেশন লে. কর্নেল (অবঃ) মোঃ আব্দুর রাজ্জাক। মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ এবং ইফতার  মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার ও দোয়ার মাহফিলে  ব্যবস্থাপক এডমিন শামীম আহাম্মেদ,একাউন্টস একজিকিউটিভ রাইসুল ইসলাম ,আইটি ইনঞ্জিয়ার এসএম নাজমুল কবির,কোয়ালিটি ম্যানেজার আজিজুল ইসলাম ও পিএম শরিফুলই সলামসহ সকল কর্মকর্তা কর্মচারী ও শ্রমিকগণ উপস্থিত ছিলেন।

১৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS