বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় ইউপি সদস্য পদে উপনির্বাচন সিরাজ আলী বেসরকারিভাব বিজয়ী 

কলমাকান্দায় ইউপি সদস্য পদে উপনির্বাচন সিরাজ আলী বেসরকারিভাব বিজয়ী 

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি:  নেত্রকােনার কলমাকান্দার উপজেলার নাজিরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৭ নম্বর ওয়ার্ডর সদস্য পদ উপনির্বাচনে মােরগ প্রতীকের প্রার্থী মাে. সিরাজ আলী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফুটবল প্রতীকের প্রার্থী মোছা. কমলা খাতুনের চেয়ে ১৬৭ ভােট বেশি পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন।

রিটার্ণিং কর্মকর্তা ও উপজেলা শিক্ষা কর্মকর্তা জাহানারা খাতুন জানান, আনন্দপুর উচ বিদ্যালয়ে সকাল ৮টা থেকে ভােট গ্রহণ শুরু হয়। চলে বিকেল ৪টা পর্যন্ত । নির্বাচনো দু’জন প্রার্থী অংশ নিয়েছেন। তারা হলেন, মাে. সিরাজ আলী (মােরগ প্রতীক) ও কমলা খাতুন (ফুটবল প্রতীক)। নির্বাচনে ৩ হাজার ৬৩৩ জন ভােটারের মধ্যে ১ হাজার ৯১৭ জন ভােটার তাদের ভােটাধিকার প্রয়ােগ করেছেন। এরমধ্যে মােরগ প্রতীকের প্রার্থী মাে. সিরাজ আলী পেয়েছেন ৯৮০ ভােট ও ফুটবল প্রতীকের প্রার্থী কমলা খাতুন পেয়েছেন ৮১৩ ভােট। বাতিল হয়েছে ২৩ ভােট। এতে করে মো. সিরাজ আলী তার নিকটতম নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছা. কমলা খাতুনের চেয়ে ১৬৭ ভােট বেশি পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন। এই নির্বাচন প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন উপজেলার সহকারি শিক্ষা কর্মকর্তা মাে. মােজাম্মেল হােসেন।

অন্যদিকে এই কেন্দ্রে জাল ভােট দেওয়ার সময় দুই যুবক হাতেনাতে  আটক হয়েছে। পরে ইউনিয়নের দায়িত্ব থাকা নির্বাহী ম্যাজিস্ট্রট ও সহকারী কমিশনার (ভূমি) মাে. শহিদুল ইসলাম ভ্রাম্যমাণ আদালতে বসিয়ে আনন্দপুর গ্রামের মো. আরজ আলী ছেলে রাকিব আল হাসান (১৯) ও একই গ্রামর আফাজ উদ্দিনের ছেলে জালাল মিয়াকে (৩৮) ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা অর্থদন্ড করেন।

২১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS