শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
দুর্গাপুরে উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

দুর্গাপুরে উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

কলিহাসান,দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙলবার (২৫অক্টোবর ) বেলা ২টার দিকে সুসং ডিগ্রি কলেজ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বেলা আড়াইটার দিকে জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সভাপতি মো.মতিউর রহমান।

সম্মেলনকে ঘিরে দুপুর থেকে উপজেলা আ.লীগের সবক’টি ইউনিয়ন,পৌরসভা ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা সম্মেলনস্থল সুসং কলেজ মাঠে জড়ো হন। আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মুৃখে মুখে ¯েøাগানে ¯েøাগানে মুখরিত ছির পুরো মাঠ।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলা উদ্দিন আল আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন।

প্রধান বক্তা ছিলেন সমাজকল্যাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু। সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল এমপি,আ.লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং,নেত্রকোনা-১আসনের মানু মজুমদার এমপি,সংরক্ষিত মহিলা আসন-১৮ জাকিয়া পারভিন খান এমপি,সংরক্ষিত মহিলা আসন-১৭ হাবিবা রহমান খান শেফালী এমপি,জেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নুর খান মিঠু,সাংগঠনিক সম্পাদক এড. শামসুর রহমান লিটন,সাবেক সাংসদ ছবি বিশ^াস প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন প্রথমেই জাতির জনক বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, আমরা জীবন বাজিরেখে বঙ্গবন্ধুর আহবানে এই দেশকে স্বাধীন করেছিলাম। জাতির পিতা বলতেন আওয়ামী লীগের খুটির জোর হচ্ছে তৃণমূলের লক্ষ লক্ষ নেতা কর্মীরা। আজকের মত একটি বিশাল সম্মেলনে বিশাল উপস্থিতি প্রমাণ করে সারা দেশের আওয়ামী লীগের নেতা কর্মীদের উৎসাহিত করবে যা আরো শক্তিশালী করবে বাংলাদেশ আওয়ামী লীগকে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে দেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছে। পৃথিবীতে অনেক নেতা আসবে কিন্তু বঙ্গবন্ধুর কন্যার মতো এমন নেতা আর আর আসবে না। তিনি মৃত্যুকে আলিঙ্গন করেছেন। তার নেতৃত্বে দেশে পদ্মা ব্রিজ হয়েছে। তিনি অনেক সাহসী নেতা ছিলেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত উপজেলা আ.লীগের কমিটি ঘোষণা করা হয়নি।

উল্লেখ্য যে,গত ২৭ অক্টোবর ২০১৫খ্রি.তারিখে সাত বছর আগে বীর মুক্তিযোদ্ধা আলা উদ্দিন আল আজাদ সভাপতি ও সাজ্জাদুর রহমান সাজ্জাদকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়ে ছিল।

৪০ বার ভিউ হয়েছে
0Shares