শনিবার- ১লা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সোনাইমুড়ীতে ভাঙ্গারী ব্যবসায়ীকে গলা কেটে হত্যার চেষ্টা

সোনাইমুড়ীতে ভাঙ্গারী ব্যবসায়ীকে গলা কেটে হত্যার চেষ্টা

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ীতে কলিম উদ্দিন (৬১) নামের এক ভাঙ্গারী ব্যবসায়ীকে ছুরি দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা চালিয়েছে জুয়েল নামের এক সন্ত্রাসী। ওই ঘটনাটি ঘটেছে বুধবার বেলা ১১টারদিকে সোনাইমুড়ী উপজেলার দক্ষিণ শাকতলা গ্রামের নতুন বেপারী বাড়ির সামনে।

পুলিশও ভুক্তভোগীর পরিবার জানায় গাইবান্ধা জেলার ইছামত এলাকার আইনুদ্দিনের ছেলে কলিম উদ্দিন দীর্ঘদিন ধরে সোনাইমুড়ী উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের দানেশ মিয়ার বাড়িতে ভাড়া বাসাং থেকে ভাঙ্গারী ব্যবসা করে আসছিলো। বুধবার সকালে নিজের ভ্যান নিয়ে দক্ষিণ শাকতলা গ্রামে যান সে। সেখানে বেলা সাড়ে ১১টার দিকে নতুন বেপারী বাড়ির সামনে পৌছলে স্থানীয় আব্দুল মন্নানের ছেলে জুয়েলের সঙ্গে কথাকাটাকাটি হয় কলিমের। একপর্যায়ে জুয়েল ছুরি দিয়ে কলিমের গলায় ও পুরুষাঙ্গে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে মুম‚র্ষু অবস্থায় ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ বিষয়টি শুনেছি বলে নিশ্চিত করে জানান, আহত বৃদ্ধের অপারেশন চলছে। পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে। লিখিত অভিযোগের আলোকে পরবর্তীতে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।

৪৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS