বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
চাটখিলে ৩সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চাটখিলে ৩সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর চাটখিল থানা পুলিশ উপজেলার দৌলতপুর গ্রাম থেকে আখি আক্তার (৩৫) নামের তিন সন্তানের জননী এক বিধবা নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ।নিহত আখি আক্তার চাটখিল উপজেলার দৌলতপুর গ্রামের বড় বাড়ির মৃত আনোয়ার হোসেনের স্ত্রী।

মঙ্গলবার (২৩ আগষ্ট) বেলা ১১টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। এর আগে, সোমবার দিবাগত রাতের কোন এক সময় নিজ শয়নকক্ষে সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে ওই নারী।

চাটখিল থানার পরিদর্শক(তদন্ত) হুমায়ুন কবির এসব তথ্য নিশ্চিত করে বলেন, তিন সন্তানকে নিয়ে আখি বসবাস করতেন। সোমবার রাতের কোন এক সময়ে পরিবারের সদস্যদের অগোচরে নিজ শয়নকক্ষে সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সে। মঙ্গলবার সকাল ৭টার দিকে পরিবারের সদস্যরা তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাম উদ্ধার তরে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।এঘটনায় থানায় প্রাথমিক ভাবে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে বলে নিশ্চিত করেন তিনি।

৪৪ বার ভিউ হয়েছে
0Shares