বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে নিখোঁজের একদিন পর পুকুর থেকে ১২ বছরের শিশুর লাশ উদ্ধার

সেনবাগে নিখোঁজের একদিন পর পুকুর থেকে ১২ বছরের শিশুর লাশ উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ নিখোঁজের একদিন পর পুকুর থেকে ন‚র মোহাম্মদ প্রকাশ নিরব (১২)নামের এক শিশুর ভাসমান লাশ উদ্ধার করেছে। নিহত ন‚র মোহাম্মদ নিরব উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়নের পুরস্কার গ্রামের প্রধানমন্ত্রীর দেওয়া আশ্রয়ান প্রকল্পের বাসিন্দা মোঃ নুরনবীর ছেলে। মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরে সেনবাগ উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের গাজীর ইয়াকুব আলী সাহেবের মাজারের উত্তর পাশের পুকুর থেকে পুলিশ শিশুর লাশটি উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় স‚ত্রে জানা যায়, গতকাল সোমবার সারাদিন গাজী সাহেবের মাজারের ওরসের জন্য বিভিন্ন স্থান থেকে শিশু নিরব সহ অন্যরা চাউল ও নগদ টাকা সহ বিভিন্ন সামগ্রী সংগ্রহ করেন। বিকেলে মাজারের খাদেমের নিকট জমা দিয়ে সেখান থেকে বিদায় নিয়ে সন্ধ্যা হাত-মুখ দোত করার জন্য মাজারের পুকুর ঘাটে যায় । সেখানে সে পুকুরের পানিতে ডুবে নিখোঁজ হয়। পরবর্তীতে নিখোঁেজর ১দিন পর মঙ্গলবার সকালে নিরবের লাশ পুকুরের পানিতে ভাসতে দেখে স্থানীয়রা সেনবাগ থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে দুপুরে নিরবের লাশ উদ্ধার করে। নিরব মৃগী রোগী ছিলো বলে পরিবারের পক্ষ থেকে দাবী করে নিরবের মৃত্যুর বিষয়ে কোন অভিযোগ না থাকায় পুলিশ ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী ঘটনার লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত শিশু মৃগী রোগে আক্রান্ত ছিল। পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়া মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

২৩৫ বার ভিউ হয়েছে
0Shares