শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাঁথিয়ায় ডেঙ্গু জ¦রে স্কুল শিক্ষকের মৃত্যু

সাঁথিয়ায় ডেঙ্গু জ¦রে স্কুল শিক্ষকের মৃত্যু

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি ; পাবনার সাঁথিয়ায় ডেঙ্গু জ¦রে আক্রান্ত হয়ে ২৭ নং ছোন্দহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাজ্জাতুন নাহার শাফি (৩৫) গত রোববার(৯ অক্টোবর/২২) দুপুর আড়াইটার দিকে ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্না….রাজিউন)। সে সাঁথিয়া পৌরসভাধীন দক্ষিণ বোয়াইলমারী গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম মাষ্টারে কন্যা এবং ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের (ঢাকা) এফএভিপি হামিদুল হকের সহধর্মিণী। মৃত্যুকালে সে স্বামী,ছয় বছরের এক ছেলে ও চার বছরের এক মেয়ে এবং বাবা-মাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

জানা যায়, গত ১৬ সেপ্টেম্বর/২২ ডেঙ্গু জ¦রে আক্রান্ত হয়ে ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড প্রাইভেট হাসপাতালে ভর্তি হয়ে আইসিইউ’তে থাকেন। অবস্থার উন্নতি হলে বার্ডেম হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় গত রোববার সে মারা যায়। গতকাল সোমবার (১০ অক্টোবর) বাদ ফজর বোয়াইলমারী কামিল মাদরাসা মাঠে প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। মরহুমার শ^শুর বাড়ি সুজানগর উপজেলার তাতিবন্দ ইউনিয়নের মানিকদিয়ার গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাযা নামাজ শেষে স্থানীয় কবর স্থানে তাকে দাফন করা হয়। তার অকাল মৃত্যুতে এলাকায় শেকের ছায়া নেমে এসেছে।

ছোন্দহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুন্নাহার বলেন, আমাদের সহকর্মীর অকাল মৃত্যুতে আমরা খুবই শোকাহত। সে একজন ভালো মানুষ ছিল। কর্মজীবনে সে খুবই পরিশ্রমি ও দায়িত্ববান ছিল। আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

১০৭ বার ভিউ হয়েছে
0Shares