বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে নির্বাচন পরবর্তী সহিংসতা : উপজেলা আ,লীগের সেক্রেটারী লায়ন জাহাঙ্গীর আলম মানিকের মার্কেট ভাংচুর

সেনবাগে নির্বাচন পরবর্তী সহিংসতা : উপজেলা আ,লীগের সেক্রেটারী লায়ন জাহাঙ্গীর আলম মানিকের মার্কেট ভাংচুর

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে নির্বাচন পরবর্তী সহিংসতায় উপজেলায় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লায়ন জাহাঙ্গীর আলম মানিকের মালিকানাধীন জাহাঙ্গীর আলম কমপ্লেক্সেএ ভাংছুর করেছে একদল দুবৃত্ত। রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ছমির মুন্সিরহাট পশ্চিম বাজারে জাহাঙ্গীর আলম কমপ্লেক্স নামক ওই মার্কেটে ভাংচুরের ঘটনাটি ঘটেছে।

লায়ন জাহাঙ্গীর আলম মানিক সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তিনি নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসনে স্বতন্ত্র (কাঁচি) মার্কার প্রার্থী বাফুকের সহসভাপতি ও নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিকে পক্ষে নির্বাচনী প্রচারণার কাজ করেছিলেন। রাতে নির্বাচনী ফলাফল ঘোষনার পর একদল দুবৃত্ত তার মার্কেটে অতর্কিতে হামলা চালিয়ে মার্কেটের প্রবেশ গেইট ও ইটপাটকেল নিক্ষেপ করে মার্কেটের সৌন্দর্য বর্ধণ মার্কারী কাঁচ ভাংচুর করে।

এঘটনায় ছাত্রলীগ,ও যুবলীগের মোঃ জোবায়ের (২৫), খোরশেদ আলম (২৬),অমিত হাসান ((১৯),মোঃ স্বপন (২৪), মোঃ সোহাগ (২৫), মোঃ নুরনবী প্রকাশ রবিন (২২), কিশোর চর্মকার (১৮) সহ অজ্ঞাত আরো ১০/১২ জনের উল্লেখ করে সেনবাগ থানায় অভিযোগ দায়ের করেছেন।

এঘটনার জন্য লায়ন জাহাঙ্গীর আলম মানিক নৌকার প্রার্থী এমপি মোরশেদ আলমকে দায়ী করেছেন। এ বিষয়ে বক্তব্য নেওয়ার জন্য নৌকা মার্কার বিজয়ী প্রার্থী মোরশেদ আলম এমপির মুঠোফোনে কল দেওয়া হলেও তিনি কল রিসিভ করেনী। এই জন্য তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে সোমবার বিকেলে জানান, এঘটনায় লায়ন জাহাঙ্গীর আলম মানিকের ছোট ভাই সানজী গ্রæপের পরিচালক ফিরোজ আলম খোকন ৭জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাত আরো ১০/১২ জনের নাম উল্লেখ্য করে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত পূর্বক আইনী ব্যবস্থা নেওয়া হবে।

৬০ বার ভিউ হয়েছে
0Shares