শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে পুলিশের ওপর হামলার আসামিসহ ৫মাদক কারবারি গ্রেফতার

সেনবাগে পুলিশের ওপর হামলার আসামিসহ ৫মাদক কারবারি গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে পুলিশের ওপর হামলা মামলার এক আসামি সহ ৫মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

এ সময় পুলিশ তাদের হেফাজত থেকে ৫২পিজ ইয়াবা ট্যাবলেট ও ২শ গ্রাম গাঁজা উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে ঃ পুলিশের ওপর হামলা মামলার আসামি সেনবাগ উপজেলার ৩নং ডমুরুয়া ইউপির বাবুপুর-শ্রীপুর গ্রামের মৃত আবদুর রবের ছেলে কামাল হোসেন প্রকাশ টেবা কামাল (৩৫), উপজেলার কাবিলপুর ইউপির পশ্চিম ইয়াপুর গ্রামের নলী বাড়ির মজিবুল হকের ছেলে জহিরুল ইসলাম প্রকাশ মানিক (৩৫),কাবিলপুর ইউপির আজিজপুর গ্রামের গোলাম মাওলার ছেলে মোঃ আবু বক্কর সিদ্দিক প্রকাশ সোহেল (২৫), কাবিলপুর ইউপির মহিদীপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মোঃ ওমর হারুন (১৯) ও সুবর্নচর উপজেলার চরজব্বর ইউপির চর বাগগা গ্রামের আবু তাহেরের ছেলে সালাউদ্দিন রুবেল (২৬)।

যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকবাল হোসেন পাটোয়ারী মাদক উদ্ধার ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন-গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদক আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে বৃহস্পতিবার দুপুরে নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে।

১৩২ বার ভিউ হয়েছে
0Shares