বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে পুলিশেরর অভিযান বিপুল পরিমান গাঁজা ও বিদেশী মদ সহ দুই মাদক কারবারি গ্রেফতার

সেনবাগে পুলিশেরর অভিযান বিপুল পরিমান গাঁজা ও বিদেশী মদ সহ দুই মাদক কারবারি গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী নোয়াখালী প্রতিনিধি ; নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ এক অভিযান চালিয়ে বিপুল পরিমান গাঁজা ও বিদেশী মদ সহ মোঃ মোস্তাফিজুর রহমান প্রকাশ বাবু (৪০) ও মোস্তফা (৩৫)নামের দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

এসময় পুলশ তাদের নিকট থেকে ৮ কেজী গাঁজা, ১০ বোতল হি ম্যান ব্যান্ডে বিয়ার, ১২ বোতল বøাক ডিলাক্স ব্যান্ডের বিয়ার ১৫ বোতল রয়েল গ্রীন ব্যান্ডের হুস্কি, ১০ বোতল সিকনিচার ব্যান্ডের হুস্কি ও ১৫ বোতল রয়েল স্টক ব্যান্ডের হুস্কি উদ্ধার করে। এ সময় পুলিশ মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটো রিকশা ও জব্দ করে। উদ্ধার হওয় মাদকের আনুমানিক মূল্য দুইলক্ষ টাকা বলে জানায় পুলিশ।

গ্রেফতাকৃতরা হচ্ছে ঃ বেগমগঞ্জ উপজেলার আবদুল্লাহপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে মোঃ মোস্তাফিজুর রহমান প্রকাশ বাবু (৪০) ও একই গ্রামের সাইদুল হকের ছেলে মোস্তফা (৩৫)।

সোমবার সকাল পৌনে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সেনবাগ থানার এসআই মিথুনে নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স সেনবাগ উপজেলার ৬নং কাবিলপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডর ছমিরমুন্সির হাট দিলদার মার্কেট সড়কের আজিজপুর হানিফ মেম্বারের বাড়ির দরজা থেকে তাদের গ্রেফতার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী জানান, এঘটনায় থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। কাল তাদেরকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

৭২ বার ভিউ হয়েছে
0Shares