বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বগুড়া-৩ আসনের সতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী ক্যাপ্টেন জাকারিয়া হোসেন এর আলমারি মার্কার পথসভা অনুষ্ঠিত ॥

বগুড়া-৩ আসনের সতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী ক্যাপ্টেন জাকারিয়া হোসেন এর আলমারি মার্কার পথসভা অনুষ্ঠিত ॥

মোছাব্বর হাসান মুসা স্টাফ রির্পোটারঃ বগুড়া-৩ আসনের সতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী ক্যাপ্টেন জাকারিয়া হোসেন এর আলমারি প্রতীকের পথসভা গতকাল তার নিজ গ্রাম পোঁওতা গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

 

 

তরুন সমাজের অহংকার অসহায় গরীর দুখীদের বন্ধু সমাজ সেবক ক্যাপ্টেন জাকারিয়া হোসেনের নির্বাচনী পথসভাটি আব্দুল বাতেন এর পরিচালনায় ও এ্যাডভোকেট প্রদীপ চন্দ্রের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় গ্রামবাসিদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ দেলোয়ার হোসেন। নিবেশ মাস্টার। আলহাজ্ব শামছুল ইসলাম। গোলাম মস্তফা। মোঃ শাহীন আলম তরফদার। মোঃ আশরাফ আলীসহ প্রমুখ ।

উক্ত নির্বাচর্নী পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দুপচাঁচিয়া-আদমদীঘি নির্বাচর্নী এলাকা ৩৮ বগুড়া -৩ এর সতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী আলমারি প্রতীকের বৈমানিক ক্যাপ্টেন জাকারিয়া হোসেন ।

তিনি বলেন আমি আপনাদের সন্তান হিসেবে এই এলাকার মানুষের আর্তসামাজিক উন্নয়নের লক্ষ্যে সুষম উন্নয়ন করার জন্য আপনাদের সেবা করার জন্য এমপি পদে ভোট করছি। গ্রামবাসির নিকট আমার নিবেদন সকলে মিলেমিশে আমার সাথে ভোট করে আমাকে নির্বাচিত করলে আপনারা এই এলাকার উন্নয়ন বুঝে নিবেন। আমি গ্রামবাসিসহ সকল ভোটারের কাছে আমার আলমারি প্রতীকে ভোট চাই দয়া করে আপনারা আমাকে আমার প্রতীকে ভোট দিয়ে এমপি পদে নির্বাচিত করবেন।

৩২ বার ভিউ হয়েছে
0Shares