বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">নাশকতা সৃষ্টি, বিস্ফোরন ঘটানো, অগ্নিসংযোগ মামলার এজাহারনামীয় ০১ জন আসামী গ্রেফতার ।।</span> <span class="entry-subtitle">" র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া"</span>

নাশকতা সৃষ্টি, বিস্ফোরন ঘটানো, অগ্নিসংযোগ মামলার এজাহারনামীয় ০১ জন আসামী গ্রেফতার ।। " র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া"

মোসাব্বর হাসান মুসা বগুড়া অফিসঃ নাশকতা সৃষ্টি, বিস্ফোরন ঘটানো, অগ্নিসংযোগ মামলার এজাহারনামীয় ০১ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া।

র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, বেআইনী জনতা দলবদ্ধ হইয়া দাঙ্গা সৃষ্টি করত অগ্নিসংযোগ করিয়া ক্ষতিসাধন করাসহ বিস্ফোরন ঘটাইয়া জানমালের ক্ষতিসাধন ও সহায়তা করা মামলার এজাহারনামীয় আসামী বগুড়া জেলা সদর থানাধীন কলোনী এলাকায় অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ২২ জানুয়ারি ২০২৪ তারিখ অনুমান ১৪.৩০ ঘটিকায় উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে বগুড়া জেলার শাজাহানপুর থানার মামলা নং-১১, তারিখ-১৬/১১/২৩ ধারা-3/5/6 The Explosive Substances Act, 1908; তৎসহ ১৪৩/১৪৭/৪৩৫/৪২৭/৩৪ পেনাল কোড মামলার এজাহারনামীয় আসামী মোঃ সাজু ইসলাম (৩৫), পিতা- মোঃ আবুল হোসেন, সাং- ফুলদিঘী (নবীনপাড়া), থানা- শাজাহানপুর, জেলা-বগুড়াকে গ্রেফতার করা হয়।

 

উল্লেখ্য যে, জাতীয়তাবাদী দল ও জামায়াতে ইসলামী বাংলাদেশ কর্তৃক সারা দেশে গত ১৫ নভেম্বর ২০২৩ তারিখ অবরোধ পালনকালে ধৃত আসামী সহ অন্যান্য আসামীরা বগুড়া শাজাহানপুর থানাধীন বনানী বাইপাস রাস্তায় অবস্থান করে বেআইনী জনতা দলবদ্ধ হইয়া দাঙ্গা সৃষ্টি করত অগ্নিসংযোগ করিয়া ক্ষতিসাধন করাসহ বিস্ফোরন ঘটাইয়া জানমালের ক্ষতিসাধন করে রাষ্ট্র বিরোধী নাশকতা সৃষ্টি করে। এই ঘটনা সংক্রান্তে বগুড়া জেলার শাজাহানপুর থানায় মামলা রুজু হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়। র‌্যাবের সাহসী অভিযানের মাধ্যমে এই গ্রেফতারের ফলে আইনের শাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠার ক্ষেত্রে ভূমিকা রাখবে বলে আমরা বিশ্বাস করি।

৩৭ বার ভিউ হয়েছে
0Shares