মঙ্গলবার- ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রতীক বরাদ্দের পরেই রাজশাহী -৬ আসনে জন সংযোগে শাহরিয়ার আলম। 

প্রতীক বরাদ্দের পরেই রাজশাহী -৬ আসনে জন সংযোগে শাহরিয়ার আলম। 

বাঘা (রাজশাহী)  প্রতিনিধি : নির্বাচন কমিশন থেকে আনুষ্ঠানিক ভাবে রাজশাহী-৬ চারঘাট-বাঘা আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক বরাদ্দ পেয়েই জনতার কাছে জন সংযোগ ও প্রচারণায় বেরিয়ে পড়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব মো : শাহরিয়ার আলম।
সোমবার (১৮ ডিসেম্বর) বিকেলে বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়ন এর বিভিন্ন এলাকা (মীরগঞ্জ, হেলালপুর,হাবাসপুর) নির্বাচনী গণসংযোগ শুরু করেন তিনি।
এসময় বাঘা উপজেলা আওয়ামী লীগসহ ও বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামী লীগের নেতৃবৃন্দ,ও স্থানীয় জনপ্রতিনিধিরাসহ স্থানীয় সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।
গণসংযোগকালে উপস্থিত জনতার উদ্দেশ্যে আলহাজ্ব মোহাম্মদ শাহারিয়ার আলম   বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী , বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে, গণতন্ত্রের মানস কণ্যা জননেত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠন ও দেশের চলমান উন্নয়নকে আরও এগিয়ে নিতে নৌকা মার্কায় ভোট দিন। নৌকা মার্কা জনগনের প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা মার্কা শান্তির প্রতীক।
তিনি আরো বলেব যে গত ১৫ বছরে বাঘা-চারঘাটে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে যেমন কাঁচা রাস্তা পাকা করা, ১০০% বিদ্যুৎ সম্পূর্ণ উপজেলা গঠন,বিভিন্ন স্কুল-কলেজ নির্মাণ সম্পূর্ণ করার লক্ষে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।
বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS