বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পানছড়িতে সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগ নেতা গুরুতর আহত, প্রতিবাদে বিক্ষোভ।

পানছড়িতে সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগ নেতা গুরুতর আহত, প্রতিবাদে বিক্ষোভ।

প্রতিনিধি, পানছড়ি (খাগড়াছড়ি) : খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছে আওয়ামী লীগ নেতা আমিরুল বশর (বশর মেম্বার)। ১’ডিসেম্বর শুক্রবার রাত আনুমানিক সাড়ে এগার’টার দিকে পাইলট ফার্ম ফরেষ্ট অফিসের পাশে এই ঘটনা ঘটে। বশর মেম্বার ৩নং সদর পানছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক।

জানা যায়, প্রতিদিনের ন্যায় রাতে মোটর সাইকেল যোগে নিজ বাড়ি ফেরার পথে তিনি সন্ত্রাসী হামলার শিকার হন। পূর্ব থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা অতর্কিতভাবে ছুরি দিয়ে আঘাত করে তাঁর শরীরে বিভিন্ন জায়গায় গুরুতর আহত করে। তাঁর আত্মচিৎকারে পাড়া-প্রতিবেশীরা ছুটে এসে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পানছড়ি হাসপাতালে নিয়ে আসে। অত্যাধিক রক্তপাতের কারণে পানছড়ি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক খাগড়াছড়ি সদর হাসপাতালে রেফার দেন। শারিরীক অবস্থার বেশী অবনতি হওয়ায় খাগড়াছড়ি সদর হাসপাতাল থেকে উন্নতর চিকিৎসার জন্য চট্টগ্রাম হাসপাতালে প্রেরণ করা হয়। তাঁর অবস্থা আশংঙ্কাজনক বলে পারিবারিক সূত্রে জানা যায়।

এই সন্ত্রাসী হামলায় জামাত ও বিএনপি’কে দায়ী করে ২’ডিসেম্বর শনিবার সকাল ১০’টায় উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: আব্দুল মোমিন ও সাধারণ সম্পাদক বিজয় কুমার দেবের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বিক্ষোভ সমাবেশে ব্ক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জয়নাথ দেব। ঘটনার সাথে জড়িত জামাত-বিএনপি সন্ত্রাসীদের দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানানো হয়।

পানছড়ি থানার ওসি মো: হারুনুর রশিদ জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পেয়েছি। অভিযোগ হাতে পেলেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

২৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS