বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কুড়িগ্রামে নববম দফা অবরোধের সমর্থনে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

কুড়িগ্রামে নববম দফা অবরোধের সমর্থনে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সাইয়েদ বাবু,কুড়িগ্রাম জেলা প্রতিনিধি-: কুড়িগ্রামে নবম দফা অবরোধের সমর্থনে একদফা দাবি আদায়ের লক্ষ্যে জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২ ডিসেম্বর দুপুর ১২টায় কুড়িগ্রাম পুরাতন শহরের জাহাজঘর মোড় দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় মসজিদ এনআর প্লাজা মার্কেট চত্ত্বরে এক সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন-কুড়িগ্রাম জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা ও যুগ্ম সাধারণ সম্পাদক হাসিবুর রহমান হাসিব।

কুড়িগ্রাম জেলা বিএনপির সহসভাপতি মো. জহুরুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে কুড়িগ্রাম জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা বলেন, ‘আমরা জানি প্রত্যেকেরই মৃত্যু হবে। কিন্তু কোখায় হবে কিভাবে হবে তা আমাদের জানা নেই। মৃত্যু যদি হয়ে থাকে তাহলে আমাদের জীবনের বিনিময়ে বর্তমান সরকারের দমনপীড়ন এবং একতরফা নির্বাচন প্রতিহত করবো। তাই অবিলম্বে তপশীল বাতিল করে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন। অন্যথায় গণআন্দোলনে আপনাদের পতন ঘটানো হবে।

আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেতা, মাজেদুল ইসলাম তারা, মাসুদ রানা মাসুদ,আজিজুল হক, শাহিন শেখ রঞ্জু, শফিকুল ইসলাম প্রমূখ।

১২১ বার ভিউ হয়েছে
0Shares