শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২০৪১ সালে মধ্যে দেশ উন্নয়নের মহাসড়ক থেকে স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত হবে-এমপি আলী আজম মুকুল

২০৪১ সালে মধ্যে দেশ উন্নয়নের মহাসড়ক থেকে স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত হবে-এমপি আলী আজম মুকুল

ভোলা প্রতিনিধিঃ আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের মহাসড়ক থেকে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে নৌকায় ভোট দিন, আপনারা আমাদের বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর বিশ^াস রেখে নৌকাকে বিজয়ী করুন ইনশাআল্লাহ আগামী ২০৪১ সালে মধ্যে দেশ উন্নয়নের মহাসড়ক

গতকাল (২৯ নভেন্বর) বুধবার সকালে বোরহানউদ্দিন লঞ্চ ঘাটে বোরহানউদ্দিন উপজেলা আ’লীগের আয়োজনে সংবোধনা অনুষ্ঠানে উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে সংবধিত অতিথি এমপি আলী আজম মুকুল এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, তিনি বিএনপি-জামাতের হরতাল, অবরোধ নৈরাজ্যের করে আপনারা অতীতে এ ধবংশান্তক প্রোগ্রাাম দিয়ে সফল হননি, ভবিষ্যতেও হবেন না, তাই এগুলো বাধ দিয়ে নির্বাচনে আসুন, জনগনের রায়ের উপর আস্তা রাখুন, আমারা যদি নির্বাচনে হেরে যাই জনগনের রায় মাথা পেতে ক্ষমতা থেকে সরে যাবো। এম পি আলী আজম মুকুল দ্বাদশ সংসদ নির্বাচন নিয়ে ৩য় বারের মতো আ’লীগের নৌকার প্রার্থী হয়ে বোরহানউদ্দিন লঞ্চযোগে সকালে লঞ্চঘাট পৌছালে বোরহানউদ্দিন ও দৌলতখানের নেতাকর্মী ফুল দিয়ে বরন করেন। এসময় বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলার আ’লীগ ও অঙ্গ সংগঠনের সভাপতি সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

১৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS