মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
কেউ গুজবে কান দিবেননা ভোটারদের উদ্দেশ্যে-প্রার্থী মোঃ ইউনুছ মিয়া ভোটের জন্য আপনাদের কাছে আসা ছাড়া বিকল্প নাই

কেউ গুজবে কান দিবেননা ভোটারদের উদ্দেশ্যে-প্রার্থী মোঃ ইউনুছ মিয়া ভোটের জন্য আপনাদের কাছে আসা ছাড়া বিকল্প নাই

ভোলা প্রতিনিধিঃ ভোলা সদর উপজেলা নির্বাচনে ভোটারদের উদ্দেশ্য করে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ ইউনুছ মিয়া বলেছেন, ভোটের জন্য আপনাদের কাছে আসা ছাড়া বিকল্প নাই। গুজব, গুজব, গুজব-তাতে কোন কাজ হবেনা। আপনাদের অধিকার আপনারাই পাহাড়া দিয়ে রাখবেন এবং যথা স্থানে দান করবেন। ভোট মহামুল্যবান সম্পদ,টাকা দিয়ে কিনা ও জোর করে ছিনিয়ে নেয়ার চিন্তা ভাবনা অনেক দুরে। আমি সততার সাথে দির্ঘ ১৫ বছর ভাইসচেয়ারম্যান হিসাবে দায়ীত্ব পালন করে, সুখে-দুঃখে,মহামারি ও প্রাকৃতিক র্দূযোগে আপনাদের সাথে ছিলাম,মৃত্যুর এক সেকেন্ড আগ পর্যন্ত আপনাদের সাথে থাকবো ইনশাআল্লাহ।
মঙ্গলবার (২৩ এপ্রিল) চেয়ারম্যান প্রার্থী-আলহাজ্ব মোহাম্মদ ইউনুস মিয়া- পূর্ব ইলিশা,ভেলুমিয়া,ভেদুরিয়া,বাপ্তা,কাচিয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে-জনসংযোগ, পথসভা ও উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন। তিনি তার নির্বাচনী এলাকার বিভিন্ন ইউনিয়নে ২৫টি পথসভা এবং ভোটারদের সাথে কুশল বিনিময় করেছেন। এবার ভোটার ও সমর্থকদের মধ্যে নির্বাচন নিয়ে আনন্দ উৎসব লক্ষ্য করা গেছে। ভোটারদের উদ্দেশ্য ইউনুছ মিয়া বলেন, আপনারা আমার প্রান, আমি আপনাদের-ছেলে,ভাই, ভাতিজা হয়ে আপনাদের সেবা করে বেচে থাকতে চাই। আমি টাকা-পয়সা কামাতে, দখল বাজি করতে, মানুষের প্রতি জুলুম-নির্যাতন চালাতে আসিনি। কারো জমি দখল করে ভোগ করার রাজনীতি আমি করিনা। আমি বিগত ১৫ বছর উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। কারো কাছ থেকে কোন কাজে এক কাপ চাও খাইনি। সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তন করতে এবং মসজিদ-মাদ্রাসা,রাস্তা-ঘাট, স্কুল-কলেজসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য কাজ করাই আমার ধর্ম। আরেকটি বিষয় জেনে রাখুন, নির্বাচন কমিশন ভোটের সিডিউল দিয়েছেন,বাংলাদেশ আওয়ামীলীগ সরকার দল থেকে প্রার্থী ও প্রতীক দেয়া বন্ধ করে দিয়ে নির্বাচন উন্মক্ত করে দিয়েছেন। যে কেউ নির্বাচন করতে পারবেন। কাউকে বাধা, হুমকি ও বিভিন্ন প্রকার গুজব ছড়ানো যাবেনা। মনে রাখবেন আমিও জেলা আওয়ামীলীগের কর্মী। আপনারা আমাকে সমর্থ দিয়ে সাথে আছেন। বাকীরাও আমাকে তাদের বুকে টেনে নিবেন।
আগামী ২১ মে কেন্দ্রে যাবেন নির্ভিঘেœ পছন্দের প্রার্থীদেরকে ভোট দিবেন। ভোট শেষে কেন্দ্রে থেকে ভোট গননা করে ফল নিয়ে বাড়ি যাবেন।এটাই আমাদের দল ও নেতার নির্দেশ। এসময় বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মী ও হাজার হাজার সমর্থকেরা উপস্থিত ছিলেন।

৭০ বার ভিউ হয়েছে
0Shares