মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শ্রীপুরে উদ্যোক্তা সেমিনার-২০২৩ অনুষ্ঠিত হয়েছে

শ্রীপুরে উদ্যোক্তা সেমিনার-২০২৩ অনুষ্ঠিত হয়েছে

আশিকুর রহমান সবুজ, শ্রীপুর গাজীপুরঃ গত শনিবার (২৫নভেম্বর) সকাল দশটায় গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার শ্রীপুর উদ্যোক্তা পরিবার-গাজীপুর ফেইসবুক গ্রুপের উদ্যোগে উদ্যোক্তা সেমিনার ২০২৩ ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
আলহাজ্ব মোঃ মাহবুবুল আলমের সভাপতিত্বে ও শ্রীপুর উদ্যোক্তা পরিবার- গাজীপুর  গ্রুপ ফাউন্ডার মোঃ রাকিবুল হাসান সহ গ্রুপ প্রতিষ্ঠাতা ফয়সাল আহমাদ সাদেক এর উপস্থাপনায়, প্রধান অতিথির বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলার উদীয়মান তরুণ উদ্যোক্তা মোঃ জাহিদুল আলম রবিন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন – উপজেলা সমবায় অফিসার মোঃ গোলাম  মোরশেদ মৃধা,উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন   অধ্যাপক, নর্দান ইউনিভার্সিটি ও ইনশা গ্রুপ এর চেয়ারম্যান মোঃ ইসরাফিল হোসেন।
সন্মানিত অতিথি ও আলোচকবৃন্দ হিসেবে উপস্থিত ছিলেন- শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি আনিছুর রহমান, শ্রীপুর উপজেলা উলামা পরিষদের সভাপতি মাওলানা মাহমুদুল হাসান সজল,শ্রীপুর ব্লাড ব্যাংক গ্রুপ এর প্রতিষ্ঠাতা  মোঃ মাসুম প্রদান ও পরিচালক রুহুল  আমীন ও অসংখ্য নারী উদ্যোক্তা সহ পুরুষ উদ্যোক্তারা।
এ সময় বক্তারা বলেন, সমালোচনায় কর্ণপাত না করে ব্যবসার মাধ্যমে অর্থনৈতিকভাবে দেশ এগিয়ে নিতে হবে। উন্নয়নে অবদান রাখার জন্য নিজেকে উদ্যোক্তা হিসেবে গড়ে তোলার বিকল্প নেই।
সেমিনারে অংশগ্রহণকারী একাধিক উদ্যোক্তা নিজেদের সফলতার কথা তুলে ধরেন। তুলে ধরেন চেষ্টা সাধনা ও ভবিষ্যৎ পরিকল্পনার কথাও।উদ্যোক্তারদের গল্পের ফাঁকে ফাকে সংগীত পরিবেশন করেন বীরের কাফেলা শিল্পী গোষ্ঠীর শিল্পী বৃন্দ।
সবশেষে গ্রুপে আয়োজিত ফটো প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও কেক কাটা হয়।
১৫৬ বার ভিউ হয়েছে
0Shares