বুধবার- ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত

বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত

হাফিজুল ইসলাম লস্করঃ বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেট জেলা শাখার কার্যনির্বাহী কমিটির সভা গত ২৫ নভেম্বর শনিবার সন্ধ্যা ৭টায় সিলেট নগরীর পুরানলেনস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেট জেলা সভাপতি রুহুল ইসলাম মিঠুর সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক প্রভাষক ডাঃ আক্তার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের অন্যতম উপদেষ্টা বিশিষ্ট চিত্র সাংবাদিক আতাউর রহমান আতা।
সভায় বক্তারা বলেন, দেশ ও জনগণের সুখ-শান্তি ও সমৃদ্ধি অব্যাহত রাখতে সচেতন মহলের আরো কাজ করে যাওয়া উচিত। সংগঠনটি ’৭১ এর মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে প্রগতিশীল চিন্তাধারায় স্বাধীনতার স্বপ্ন ধারণ করে এগিয়ে যাচ্ছে। অত্র সংগঠন সিলেটে কর্মরত সকলের সহযোগী হয়ে কাজ করতে চায়। সেজন্য সকল সচেতন মহলের সহযোগিতা কাম্য। সভায় সংগঠনের কার্যক্রমকে আগামী দিনে আরো এগিয়ে নিতে কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় আগামী মহান বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস পালনের লক্ষ্যে সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় বক্তব্য দেন, বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেট জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহারুল ইসলাম মন্ডল, অর্থ সম্পাদক কবি কামাল আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম.এ হান্নান শিপন, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক লেখক মনজুর মোহাম্মদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লেখক মোঃ তাজ উদ্দিন, দপ্তর সম্পাদক শহীদ আহমদ খান সাবের, উপ-দপ্তর সম্পাদক মোঃ সেলিম আহমদ, কার্যনির্বাহী সদস্য জয়দ্বীপ চক্রবর্ত্তী, ডাঃ জালাল উদ্দিন, নুরুল আমীন খান প্রমুখ।
৪৫ বার ভিউ হয়েছে
0Shares