বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
গাজীপুরে রাস্তা বন্ধের প্রতিবাদে মানববন্ধন

গাজীপুরে রাস্তা বন্ধের প্রতিবাদে মানববন্ধন

আশিকুর রহমান সবুজ, স্টাফ রিপোর্টারঃ শ্রীপুর পৌর সচেতন নাগরিক ফোরাম” এর উদ্যোগে ৯নং ওয়ার্ড, বহেরার চালা দক্ষিণ পাড়ায় সাবেক শ্রীপুর ইউনিয়ন পরিষদের ( বর্তমান পৌরসভার ) রাস্তাটি স্ট্যান্ডার্ড গ্রুপ কর্তৃক বন্ধের প্রতিবাদে মানববন্ধন।
বেড়াইদের চালা, দোখালা, ইন্দ্রপুর, বহেরার চালা, মাঝের চালাসহ অত্র অঞ্চলের হাজার হাজার মানুষের চলাচলের উপযোগী বহেরার চালা কেন্দ্রীয় ঈদগাহ মাঠ থেকে বংশীঘাট পর্যন্ত গুরুত্বপূর্ণ রাস্তাটি স্ট্যান্ডার্ড গ্রুপ কর্তৃক বাউন্ডারি ওয়াল করার মাধ্যমে বন্ধ করে দেওয়া হয়। এর ফলে সাধারণ মানুষের চলাচলও বন্ধ হয়ে যায়। এই রাস্তাটির দক্ষিণের অংশে বাউন্ডারি ওয়াল করার কারণে সাধারণ মানুষের চলাচলে অবর্ণনীয় কষ্ট হচ্ছে। রাস্তাটি খোলে দেওয়ার দাবীতে “শ্রীপুর পৌর সচেতন নাগরিক ফোরাম” এর উদ্যোগে প্রতিবাদ সভা ও মানব বন্ধনের আয়োজন করা হয়।
শ্রীপুর পৌর সচেতন নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক কামরুজ্জামান এর সঞ্চালনায় মানব বন্ধনে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ফোরামের সভাপতি অধ্যাপক এমদাদুল হক, শ্রীপুর সাহিত্য পরিষদের সভাপতি সাহিত্যিক রানা মাসুদ, অধ্যক্ষ রওশন হাসান রুবেল, জামিয়া রহমানিয়া মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা আলহাজ্ব মাওলানা ছাইফুল ইসলাম, পরিবেশ কর্মী খোরশেদ আলম, পর্যটক শফি কামাল।
এই সময় উপস্থিত ছিলেন পল্লী বিদ্যুৎ শ্রীপুর এর সম্মানিত ডিজিএম রফিকুল আজাদ রতন, ইঞ্জিনিয়ার সাব্বির হোসেন, প্রধান শিক্ষক রাশেদুল ইসলাম রুবেল, পরিবেশ কর্মী আফ্রিদা কনা, কবি ইউনুসসহ সাংবাদিক, পরিবেশ কর্মী ও এলাকার সচেতন নাগরিকবৃন্দ
সবার একটাই দাবী রাস্তাটি খোলে দিয়ে সাধারণ মানুষের চলাচলের উপযোগী করা হোক।
৫৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS