বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
চায়ের দাওয়াত দিয়ে চেয়ারম্যানকে আটক ও জামিন

চায়ের দাওয়াত দিয়ে চেয়ারম্যানকে আটক ও জামিন

আশিকুর রহমান সবুজ: গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম খোকন’কে শ্রীপুর থানায় চা’য়ের দাওয়াত দিয়ে ডেকে নিয়ে একটি কারখানার অপহরণ ও চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার দেখানো হয়েছে।
গতকাল বুধবার রাত ৮ টার দিকে মাওনা ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খোকনকে গ্রেফতার করা হয়। এরপর চেয়ারম্যানের মুক্তির দাবিতে টানা ৫ ঘন্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল বন্ধ করে দেয় চেয়ারম্যান এর অনুসারীরা। এ সময় মাওনা চৌরাস্তা পল্লী বিদ্যুৎ (অবদা) মোড়ে মহাসড়কে টায়ার জ্বালিয়ে দীর্ঘ সময় সড়কে আন্দোলন করতে থাকেন তারা। পরবর্তীতে এসএসসি পরীক্ষার্থীদের কথা চিন্তা করে মহাসড়ক থেকে সরে যায় বিক্ষুব্ধরা।
মোঃ জাহাঙ্গীর আলম খোকন (৫০) গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সিংগারদিঘী গ্রামের ইদ্রিস আলীর সন্তান। তিনি মাওনা ইউনিয়ন পরিষদের পর পর দু’বার নৌকা প্রতীক এ নির্বাচিত চেয়ারম্যান।
শ্রীপুর মডেল থানার অফিসার্স ইনচার্জ মোঃ শাহ্ জামান জানান, ফরচুন গ্রুপের কেয়ারটেকার জহিরুল ইসলাম নামে এক ব্যক্তি বাদী হয়ে জাহাঙ্গীর আলম খোকন চেয়ারম্যানসহ কয়েকজনের নামে অপহরণ ও চাঁদাবাজির অভিযোগ দেওয়ার কারণে চেয়ারম্যানকে প্রথমে আটক ও পরে গ্রেফতার দেখানো হয়। পরবর্তীতে তাকে আদালতে পাঠানো হয়েছে।
আদালতের একটি সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার ওই চাঁদাবাজি মামলার দীর্ঘ শুনানির পর মাওনা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খোকনকে জামিন মুঞ্জুর করেন বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (আদালত নং ১) গাজীপুর।
৩১ বার ভিউ হয়েছে
0Shares