মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আবারও জেলা পরিষদ সদস্য পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী – নুরুল ইসলাম শিমুল

আবারও জেলা পরিষদ সদস্য পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী – নুরুল ইসলাম শিমুল

আশিকুর রহমান সবুজ, স্টাফ রিপোর্টারঃ  আসন্ন aগাজীপুর জেলা পরিষদের নির্বাচনে ৩ নং ওয়ার্ড ( শ্রীপুর উপজেলা)  এর সাধারণ  সদস্য  পদে আবারও দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন -সাবেক সফল ছাত্রনেতা,  শ্রীপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক,গাজীপুর জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য,রাজেন্দ্রপুর  সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সফল সভাপতি,ফাউগান উচ্চ বিদ্যালয় এর সাবেক সফল সভাপতি,রাজাবাড়ি, প্রহলাদপুর এবং  গোসিংগা ইউনিয়ন থেকে নির্বাচিত গাজীপুর জেলা পরিষদের সাবেক সফল সদস্য – নুরুল ইসলাম শিমুল।
তিনি, শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের মধ্যবিত্ত এক মুসলিম পরিবারের সন্তান। পারিবারিকভাবে রাজনীতি সচেতন নুরুল ইসলাম শিমুল  বাংলাদেশের একজন সুনাগরিক হিসাবে দেশের জন্য সব সময় নিরবে নিভৃতে কাজ করে গেছেন এবং তিনি নিজেকে একজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সৈনিক হিসাবে রাজপথে রাজনীতি করে যাচ্ছেন এবং প্রয়াত সাংসদ আলহাজ্ব এ্যাড. রহমত আলী’র আদর্শ বুকে ধারন করে তিনি এলাকার উন্নয়নে নিজেকে সম্পৃক্ত করছেন।
রহমত আলী সাহেবের রাজনৈতিক উত্তরসূরী অধ্যাপক রুমানা আলী টুসি এম.পি’র প্রত্যক্ষ নির্দেশনায় তিনি শ্রীপুরের রাজনৈতিক অঙ্গনে নিজেকে সব সময় সক্রিয় রেখেছেন।
 নির্বাচিত ইউনিয়ন সহ উপজেলার মানুষের জন্য নিজের সাধ্যানুযায়ী কাজ করে যাচ্ছেন সর্বসময়। একজন তরুন নেতা হিসাবেও তার বেশ সুনাম রয়েছে সেই সাথে নিজ এলাকার স্কুল, মসজিদ ও অন্যান্য প্রতিষ্ঠানের উন্নয়নে যথাসাধ্য কাজ করে যাচ্ছে নিরন্তনভাবে।
আসন্ন জেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এরই মাঝে প্রার্থীদের মাঝে চলছে জোর প্রচারণা। তারই ধারাবাহিকতায় জেলা পরিষদ সদস্য পদে পূনরায় প্রার্থী হওয়ার ঘোষণা করেছেন উদিয়মান তরুন এই সাবেক ছাত্রনেতা তারুন্যের গর্ব নুরুল ইসলাম শিমুল।
তিনি গাজীপুর জেলার  শ্রীপুর উপজেলা থেকে জেলা পরিষদ সদস্য পদে জনগন সর্বোপরি জনপ্রতিনিধীদের আগ্রহ, চাওয়া ও ভালবাসায় নির্বাচনে পূনরায় পদপ্রার্থী হতে চান।
এই বিষয়ে আসন্ন জেলা পরিষদ নির্বাচনে শ্রীপুর উপজেলার  ভোটার বেশ কয়েক জন জনপ্রতিনিধী’র সাথে কথা হলে তারা জানান, এই নির্বাচনকে ঘিরে তাদের প্রত্যাশা ও অনুভূতি আকাশ ছোঁয়া। তাদের কথা ইতিপূর্বে নুরুল ইসলাম শিমুল  শ্রীপুর উপজেলা’র রাজাবাড়ী, প্রহলাদপুর এবং গোসিংগা ইউনিয়ন  থেকে জেলা পরিষদের সদস্য  নির্বাচিত হয়েছেন,এলাকার রাস্তা ঘাট সহ শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে নুরুল ইসলাম শিমুল এর উন্নয়ন মূলক কাজ গুলো উন্নয়নের চিত্র হিসেবে সবসময় চোখে ভাসছে,তিনি অত্যন্ত পরিশ্রমী ও মেধাবী তাই এখন সময় তারুণ্যের আর তাই পূনরায় এই তরুণ নেতাকে নির্বাচিত করা মানে এলাকার উন্নয়ন,  শুধু এই সময় নয়, ভবিষ্যতের সময়ও তারুণ্যের, তাই আসন্ন নির্বাচনে শ্রীপুর উপজেলাবাসীরা একযোগে নুরুল ইসলাম শিমুল কে নির্বাচিত করার জন্য কাজ করবো।
নুরুল ইসলাম শিমুল বলেন, আমি শ্রীপুর উপজেলা’র রাজাবাড়ী,প্রহলাদপুর এবং গোসিংগা ইউনিয়নের জনগণের সাথে সুখে দুঃখে দীর্ঘদিন যাবত নিরবে কাজ করে যাচ্ছি আর বর্তমানে সুযোগ পেলে শ্রীপুর উপজেলার উন্নয়ন মূলক কাজে নিজেকে সম্পৃক্ত করা আমার মূল লক্ষ্য। আমি আবারও আসন্ন জেলা পরিষদ সদস্য হিসাবে নির্বাচিত হলে উপজেলা’র জনপ্রতিনিধীদের পাশে থেকে অসহায় মানুষের কল্যাণ এবং অত্র অঞ্চলের উন্নয়ন করবো এবং সেই সাথে সব সময়ের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র স্নেহধন্য অধ্যাপিকা রুমানা আলী টুসি এম.পি’র নির্দেশ মত দুর্নীতি, মাদক, সন্ত্রাস, শিক্ষা সহ- সব ধরনের অন্যায় অনিয়মের বিরুদ্ধে সবাইকে সঙ্গে নিয়ে একটি সুন্দর সমাজব্যবস্থা গড়ে তুলতে কাজ করে যাবো ইনশাআল্লাহ।
নুরুল ইসলাম শিমুল আরো বলেন, আবারও শ্রীপুর উপজেলা তথা ৩ নং ওয়ার্ড থেকে গাজীপুর জেলা পরিষদের সদস্য পদপ্রার্থী হিসাবে সকল জনপ্রতিনিধি এবং সর্বস্তরের জনগনের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করি।
৬৯ বার ভিউ হয়েছে
0Shares