মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরে যুবদল নেতাকে মাইক্রোবাসে তুলে নিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা 

নাটোরে যুবদল নেতাকে মাইক্রোবাসে তুলে নিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা 

নাটোর প্রতিনিধি ,  নাটোরের নলডাঙ্গায় এবার সজীব হোসেন(৩২) নামে এক যুবদল নেতাকে মাইক্রোবাসে তুলে নিয়ে গিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। রোববার রাতে উপজেলার রামশাকাজিপুর গ্রামে এ ঘটনা ঘটে।
আহত সজীব হোসেন নলডাঙ্গা উপজেলার বিপ্রবেলঘরিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড শাখা যুবদলের সাংগঠনিক সম্পাদক। তিনি রামশাকাজিপুর হাজিপাড়া গ্রামের ওয়াজেদ আলীর ছেলে ও পেশায় পল্লী চিকিৎসক।
ভুক্তভোগীর পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাত পৌনে ৯ টার দিকে সজীব হোসেন রামশাকাজিপুর নাছির উদ্দিন তালুকদার উচ্চবিদ্যালয়ের সামনের চায়ের স্টলে ক্যারাম খেলছিলেন। এ সময় সাদা মাইক্রোবাসে হেলমেট পরা ছয় থেকে সাতজন লোক সেখানে আসে। তারা সজীবের সাথে কথা বলার জন্য ডেকে নিয়ে মাইক্রোবাসে তুলে নেয়। পরে হাতুড়ি দিয়ে পিটিয়ে তাঁর হাত-পা ভেঙে দেওয়া হয়। অচেতন অবস্থায় আধা কিলোমিটার দূরে শাঁখারীপাড়া – নীলডাঙ্গা গ্রামের মাঝামাঝি জাহাঙ্গীরের মোড়ের পশ্চিমে সড়কের পাশে তাঁকে ফেলে দুর্বৃত্তরা চলে যায়।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম  বলেন, ঘটনাটি জানা মাত্র রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে ভিকটিম রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ না পেলেও অপরাধীদের ধরতে পুলিশ কাজ শুরু করেছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।#
৩৭ বার ভিউ হয়েছে
0Shares