বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরে মাদক মামলায় দুই জনের যাবজ্জীবন

নাটোরে মাদক মামলায় দুই জনের যাবজ্জীবন

ইসাহাক আলী,  নাটোর, ০৯ জুন-   নাটোরে একটি মাদক মামলায় দুই জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।  আজ দুপুরে নাটোরের সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দিন এই দণ্ডাদেশ প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, রাজশাহীর গোদাগাড়ীর মহিশালবাড়ী শিবসাগর এলাকার মৃত আনেস মন্ডলের ছেলে বেলাল হোসেন ও পবা থানার দাদপুরের আছির উদ্দিনের ছেলে মোঃ আব্দুল মান্নান।

আদালত সূত্রে জানা যায়, ২০২০ মালের ২০ মার্চ নাটোর পুলিশ লাইনস এর সামনে থেকে গাড়িতে তল্লাশী চালিয়ে ৫৮ লক্ষ ৯৬ হাজার টাকার সম মূল্যের ১কেজি ৪শ গ্রাম হেরোইনসহ  বেলাল ও মান্নানকে আটক করে পুলিশ। পরে ২১মার্চ তাদের বিরুদ্ধে নাটোর সদর থানায় একটি মাদক মামলা শেষে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়। পরে এই বছরেরই ২৪ জুন তাদের বিরুদ্ধে চার্জশীট দেয় পুলিশ।

এরপর দীর্ঘ শুনানী শেষে তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণ করতে সক্ষম হওয়ায় আসামীদের প্রত্যেককে উল্লেখিত ধারায় দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এছাড়া প্রত্যেককে ১০,০০০/- (দশ হাজার) টাকা জরিমানা অনাদায়ে আরও ০৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। রায় প্রদান কালে আসামীরা আদালতে উপস্থিত ছিলেন।

৬২ বার ভিউ হয়েছে
0Shares