বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরের বাগাতিপাড়ায় ট্রেনের ধাক্কায় স্বামী-স্ত্রীর মৃত্যু

নাটোরের বাগাতিপাড়ায় ট্রেনের ধাক্কায় স্বামী-স্ত্রীর মৃত্যু

ইসাহাক আলী, নাটোর, ১১জুন- নাটোরের বাগাতিপাড়ায় ট্রেনের ধাক্কায় স্বামী-স্ত্রীর মৃত্যুর ঘটনা ঘটেছে। রোববার দুপুরে উপজেলার লোকমানপুরের দোডাঙ্গী রেলগেটে এই দুর্ঘটনা ঘটে। নিহত দম্পতিরা হলেন, মফিজুর রহমান (৫৫) ও তার স্ত্রী সাবিনা বেগম। তারা উভয়ে বাগাতিপাড়া উপজেলার জামনগর পশ্বিমপাড়া গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী জাহেদ আলী ও স্বজন শামীম আলী জানান, উপজেলার মাড়িয়া গ্রামের শ্বশুর শুকটা প্রামানিকের বাড়ি থেকে দুপুরের খাওয়া-দাওয়া শেষে মোটরসাইকেলযোগে মফিজুর রহমান তার স্ত্রীকে সঙ্গে নিয়ে নিজ বাড়ি জামনগরের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। পথিমধ্যে দোডাঙ্গী অরক্ষিত লেভেল ক্রসিং পারাপারের সময় রাজশাহীগামী টুঙ্গীপাড়া এক্সপ্রেস আন্ত:নগর ট্রেন তাদের ধাক্কা দেয়। এতে উভয়ের মাথা ক্ষত-বিক্ষত হয়ে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। নিহতদের লাশ উদ্ধার করে স্বজনরা মাড়িয়া গ্রামে মফিজুর রহমানের শ্বশুর বাড়িতে নেয়।

এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার ওসি শফিউল আযম খাঁন বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। তবে নিহত দম্পতির লাশ রেলওয়ে পুলিশের হেফাজতে নেয়া হবে।

ঈশ্বরদী রেলওয়ে পুলিশের সাব ইন্সপেক্টর হারুনুজ্জামান রুমেল বলেন, খবর পেয়ে রেলওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

৬৯ বার ভিউ হয়েছে
0Shares