শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বেমগগঞ্জে সৌদি প্রবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার

বেমগগঞ্জে সৌদি প্রবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জ থানা পুলিশ উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের মীরালীপুর গ্রামের থেকে আবুল কালাম (৫৫) নামের এক সৌদি প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে। নিহত আবুল কালাম উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের মিরালীপুর গ্রামের মৃত আমিন উল্লার ছেলে।

শনিবার (৪ নভেম্বর) দুপুরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এর আগে, একই দিন বেলা ১১টার দিকে উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের মিরালীপুর গ্রামের খালের ওপর থাকা একটি বাঁশের সাঁকো থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

জানাগেছে, নিহত আবুল কালাম সৌদি আরব প্রবাসী ছিলেন। গত ৪-৫ মাস আগে প্রবাস থেকে দেশে ফিরেন। তার প্রথম স্ত্রী মারা যাওয়ার পর তিনি দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রীর সাথে সংসার করা কালে আবুল কালাম বিদেশ থেকে টাকা পয়সা দ্বিতীয় স্ত্রীর কাছে পাঠান। বিদেশ থেকে আসার পর টাকা পয়সার হিসেব নিয়ে দ্বিতীয় স্ত্রীর সাথে তার ঝগড়াঝাঁটি হয়। স্ত্রীর সাথে টাকা নিয়ে মনোমালিন্যের জের ধরে শনিবার ভোর রাতের দিকে পরিবারের সদস্যদের অগোচরে বাড়ির পাশে খালের ওপর থাকা বাঁশের সাঁকোতে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে ভোর বেলা স্থানীয় লোকজন বাঁশের সাঁকোতে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে তার পরিবারের সদস্যদের জানায়। খবর পেয়ে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ারুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে।ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনী ব্যবস্থা নেওয়া হবে।

১৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS