শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে পূর্ব বিরোধের জের বাড়িঘরে হামলা ভাংচুর,অগ্নিসংযোগ ও লুটপাট, আহত ৩ ইউপি মেম্বার গ্রেফতার

সেনবাগে পূর্ব বিরোধের জের বাড়িঘরে হামলা ভাংচুর,অগ্নিসংযোগ ও লুটপাট, আহত ৩ ইউপি মেম্বার গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম শায়স্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে বাড়িঘরে হামলা ভাংচুর লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় মোঃ আলেক হোসেন (৪৮) নামের এক ইউপি মেম্বারকে গ্রেফতার করেছে সেনবাগ থানা পুলিশ । গ্রেফতারকৃত আলেক হোসেন সেনবাগ উপজেলার ২নং কেশারপাড় ইউপির ১নং ওয়ার্ড লুধুয়া গ্রামের মাওলানা সাহেবের বাড়ির আবদুর রাজ্জাকের ছেলে এবং ওই ওয়ার্ডের বর্তমান মেম্বার।

জানাগেছে,পূর্ব বিরোধের জের ধরে রবিবার (৫ফ্রেব্রæয়ারি) রাত ১০ টার দিকে উপজেলার কেশারপাড় ইউপির লুধুয়া আবদুস সাত্তার মেম্বার বাড়িতে ফারুক হোসেন ও তার ভাই আলেক মেম্বারের নেতৃত্বে ১৪/১৫জনের একদল সন্ত্রাসী আগ্নেয়াস্ত্র ও দা-ছেনী লাঠিসোঠা নিয়ে মামলার বাদি ফারুক হোসাইনের বসতঘরে অর্তকিতে হামলা চালিয়ে ভাংচুর লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনাটি ঘটায় । এসময় বাদির চিৎকারে জাকির হোসেন প্রকাশ কালু (৫০) নামের এক প্রতিবন্ধী সহ জাকিয়া বেগম (৬৫), আব্দুর রহিম (৫২)এগিয়ে এলে সন্ত্রাসীরা তাদেরকে এলাপাথাড়ী কুপিয়ে,পিটিয়ে আহত করে এবং বসতঘরে হামলা চালিয়ে ভাংচুর করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় এবং খড়ের গাদায় অগ্নিসংযোগ করে।

এঘটনায় মঙ্গলাবার মোঃ ফারুক হোসাইন বাদি হয়ে মোঃ ফারুক (৫০)ও ইউপি মেম্বার আলেক হোসেন (৪২) সহ ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫/৬জনের নামে সেনবাগ থানায় মামলা দায়ের করে অ। মামলা নং ৪ তারিখ ৭/২/২৩ইং। মামলা দায়েরের পরপরই পুলিশ দুপুরে আলেক হোসেন মেম্বারকে গ্রেফতার করে । মঙ্গলবার নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকবাল হোসেন পাটোয়ারী।

৪৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS