শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ফিলিস্তিনে ইসরাইলের আগ্রাসানের প্রতিবাদে সেনবাগে বিক্ষোভ মিছিল ও ইসরাইলে পাতাকায় আগুন দিয়েছে ইমাম মোয়াজ্জেম পরিষদ

ফিলিস্তিনে ইসরাইলের আগ্রাসানের প্রতিবাদে সেনবাগে বিক্ষোভ মিছিল ও ইসরাইলে পাতাকায় আগুন দিয়েছে ইমাম মোয়াজ্জেম পরিষদ

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তনগরী ,নোয়াখালী প্রতিনিধি : ফিলিস্তিনে ইসরাইলের আগ্রাসানের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও ইসরাইলে পাতাকায় অগ্নিসংযোগ করেছে সেনবাগ পৌরসভা ইমাম মোয়াজ্জেম পরিষদ। বুধবার বাদ আসর সেনবাগ উপজেলা পরিষদর সামনে থেকে বিক্ষাভ মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সেনবাগ থানা মোড়ের জিরো পয়েন্টে ইসরাইলী পতাকায় আগুন দেয় ও প্রতিবাদ সভা করে।

এতে বক্তব্য রাখেন, উপজেলা ইমাম মোয়াজ্জেম পরিষদের সভাপতি ও সেনবাগ কেন্দ্রীয় মসজিদের খতিব মাওলানা জোবায়ের আহমেদ ছিদ্দিকী,সেক্রেটারী ইব্রাহিমীয়া মাদরাসার মুহতামিম মাওলানা রহিমুল্লাহ বশিরী, জামিয়া মাদানিয়া মাদ্রাসার মুহতামিম মুফতি নুরুল ইসলাম, আশরাফুল উলুম হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল মান্নান, বাবুপুর এতিমখানা মাদ্রাসার মুহতামিম মাওলানা শাহাদাত হোসেন । বিক্ষোভ মিছিল ইসলামী বিভিন্ন সংগঠনের নেতাকর্মী ,সেনবাগ উপজেলা ও পৌরসভার পৌরসভার সকল মসজিদ-মাদ্রাসার ইমাম,মোয়াজ্জেম, ছাত্র-শিক্ষক,মুসল্লী এবং বিপুল সংখ্যক এলাকাবাসী অংশগ্রহণ করে ।

বিক্ষোভ শেষে ফিলিস্তিনি মুসলমানদের জন্য দোয়া এবং ইসরাইল গোষ্ঠীর প্রতি তীব্র নিন্দা প্রতিবাদ জানান। এসময় বক্তারা সরকারকে ফিলিস্তিনী জনগণকে সহযোগিতা করা এবং তাদের পাশে দাঁড়ানোর জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন।

৭৭ বার ভিউ হয়েছে
0Shares